শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:২৭, ১৫ মার্চ ২০২৩

ফুলছড়িতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

ফুলছড়িতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় অগ্নিকান্ড ও বিভিন্ন সময়ে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে ফুলছড়ি উপজেলায় অগ্নিকান্ড ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত ৯টি পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় ৯টি পরিবারের মধ্যে ১৫ বান্ডিল ঢেউটিন সহ ৪৫ হাজার টাকার একাউন্ট পেয়ি চেক বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমান, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি কাওছার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম শামীম, প্রকল্প বাস্তবায়ন দপ্তরের সকল কর্মকর্তা সহ প্রমুখ।

ফুলছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম শামীম জানান, উপজেলায় অগ্নিকান্ড ও বিভিন্ন সময়ে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ঘরগুলো দ্রুত পুনঃমেরামতের জন্য ৯টি পরিবারের মধ্যে ১৫ বান্ডিল ডেউটিন ও ৪৫ হাজার টাকার একাউন্ট পেয়ি চেক বিতরণ করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু