বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:২৬, ২৮ সেপ্টেম্বর ২০২০

সাঘাটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে কৃষকলীগ

সাঘাটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে কৃষকলীগ

বর্ণাঢ্য আয়োজন আর উৎসব মুখর পরিবেশে মাদার অব হিউম্যানেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন গাইবান্ধার সাঘাটায় উপজেলা কৃষকলীগের উদ্যোগে নানা আয়োজনে পালন করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা ডাকবাংলো হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে এই জন্মদিন পালন করা হয়। 

এসময় সাঘাটা উপজেলা কৃষক লীগের আহবায়ক ও হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী প্রধান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মন্ডল, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক, আব্দুল গনী, সাঘাটা থানার এ.এস.আই মামুনুর রশিদ মামুন, থানা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক রাজু আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতিতে পিছপা হবে না। অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আর কখনো পিছিয়ে যাবে না। আমরা উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবো ইনশাল্লাহ। 

তারা আরও বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে উপহার দিয়েছেন। আর শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে চলছেন। তাই শেখ হাসিনার বিকল্প নেই বাংলাকে এগিয়ে নিতে। 

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন