শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:১৮, ২৪ অক্টোবর ২০২০

গাইবান্ধায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

গাইবান্ধায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খামার টেংগরজানী গ্রামে ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক লিয়ন মিয়াকে (২০) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। ওসি খান মো. শাহরিয়ারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে বুধবার রাত ৮টায় সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজার এলাকা থেকে পলাতক লিয়নকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধর্ষক লিয়ন সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খামার টেংগরজানী গ্রামের সাহেব উদ্দিনের ছেলে।
উল্লেখ্য, খামার টেংগরজানি গ্রামে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মঙ্গলবার রাতে বাড়িতে বিদ্যুৎ না থাকায় পাশের বাড়ীতে টেলিভিশন দেখতে যায়। ওইদিন রাত ৮টায় ছাত্রীটি টেলিভিশন দেখে বাড়িতে ফেরার সময় ঘরের বাইরে আগে থেকে ওৎ পেতে থাকা ল¤পট লিয়ন গামছা দিয়ে তার মুখ বেঁধে পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে লম্পট লিয়ন মেয়েটিকে ভয়ভীতি ও জীবননাশের হুমকী দিয়ে পালিয়ে যায়। পরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করায় তার পরিবারের লোকজন। এ ঘটনায় নির্যাতিতা মেয়েটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করায় পুলিশ ধর্ষককে গ্রেফতারে ব্যাপক তৎপরতা শুরু করে। এছাড়া ধর্ষিত ছাত্রীটি মহিলা পুলিশের নিরাপত্তায় হাসপাতালে ভর্তি রয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু