মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:১৩, ৭ সেপ্টেম্বর ২০২০

ফুলছড়িতে বন্যার্ত অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ফুলছড়িতে বন্যার্ত অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ই সেপ্টেম্বর রবিবার সকালে আব্দুল মোনেম গ্রুপের প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেড এর উদ্যোগে উড়িয়া ইউনিয়নের গুনভরি এলাকায় গুনভরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আব্দুল মোনেম গ্রুপের প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেড সেচ্ছাসেবক একটি টিম ও পরিবর্তন সংঘ সার্বিক তত্ত্বাবধায়নে এই খাদ্য বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী হিসেবে ছিল চাল ৫ কেজি, আলু ২ কেজি, মসুর ডাল ৫০০গ্রাম, সয়াবিন তেল ৫০০ মি.লি, লবণ ৫০০ গ্রাম,সাবান ১টি, শিশু খাদ্য হিসাবে বিস্কুট ১ টি।

এসময় উপস্থিত ছিলেন ,আব্দুল মোনেম গ্রুপের প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেডের ম্যানেজার (প্রশাসন) মোঃ কাজী মোহাম্মদ শহিদ উদ্দিন, সহকারী ম্যানেজার একাউন্টস & ফিন্যান্স এম.ডি গোলাম মোস্তফা,এক্সিকিউটিভ এ্যাডমিন সজল কুমার সরকার ,এ্যাডমিন অফিসার আল আমিন, পরিবর্তন সংঘ’র মোঃ রুবেল মিয়া,মোঃ শিহাব মাহমুদ, রায়হান ফেরদৌস,মাহমুদুল হাসান সোহাগ, ফুলছড়ি ভলান্টিয়ার্স এর সমন্বয়ক আশিকুর রহমান মুন সহ বিভিন্ন ইউনিয়নের ভভলান্টিয়ারবৃন্দ। এই কার্যক্রম বাস্তবায়নে সার্ভিস ইঞ্জিনকে মাঠ পর্যায়ে সহায়তা করেছে পরিবর্তন সংঘ সাদুল্লাপুর ও ফুলছড়ির ফুলছড়ি ভলান্টিয়ার্স।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন