রোববার   ১৯ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২১

নায়িকা দিয়ে জাজের চমক, নাম বলতে পারলেই পুরস্কার

নায়িকা দিয়ে জাজের চমক, নাম বলতে পারলেই পুরস্কার

সিনেমা ইন্ডাস্ট্রির মাঝে যখন হতাশ নেমে এসেছিলো ঠিক সে সময়ই ধুমকেতুর মাতো আর্বিভাব হয়েছিলো জাজ মাল্টিমিডিয়ার। আর্বিভাবের পরেই চমকে দিয়েছিল চলচ্চিত্রের এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। একের পর এক ডিজিটাল ফরম্যাটের সিনেমা নির্মাণ করে হতাশার মাঝে আশার আলো জ্বালিয়েছিল এই প্রতিষ্ঠানটি। 

এছাড়া চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে দিয়েছে একঝাক নতুন মুখ, যারা এখন সফল। সেই ধারাবাহিকতায় আবারো নতুন মুখের সন্ধ্যানে কর্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি। আর এমনটাই জানালেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। 

তিনি বলেন, জাজ যে নায়িকাদের উপহার দিয়েছে তারা এখন ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করতে যথাযথভাবে সাহায্য করেছে। তারা দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও কাজের সুযোগ তৈরি করতে পেরেছে।

এদিকে জাজ মাল্টিমিডিয়া এক বিবৃতিতে জানায়, চলচ্চিত্রের স্বার্থে জাজ মাল্টিমিডিয়া একজন ‘নতুন মুখ’ এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এবছর জাজ এই ‘নতুন মুখ’-কে সঙ্গে নিয়ে ৩টি চলচ্চিত্র নির্মাণ করবে। 

চলচ্চিত্রের নাম, নায়ক ও পরিচালক ইতোমধ্যেই চূড়ান্ত করা হয়েছে এবং যথা সময়ে প্রকাশ করা হবে। যে নতুন মুখ চুক্তিবদ্ধ করা হয়েছে জাজের ফেসবুকে পেজে তার একটা ছবি পোস্ট করে জাজ লিখেছে, জাজের সঙ্গে এগ্রিমেন্টে সাইন করা অবস্থায় নতুন মুখের একটি ছবি দেয়া হলো। দেখেন চিনতে পারেন কিনা? 

পোস্টটি শেয়ার করে সঠিক নাম বলতে পারলে তাদের জন্য রয়েছে প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৭ হাজার ৫০০, তৃতীয় পুরস্কার হিসেবে ৫ হাজার টাকা প্রদান করা হবে। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ