মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:০৯, ১ মে ২০২১

গাইবান্ধায় পরিত্যক্ত ঘাঘট নদীতে একটি মানবদেহের কঙ্কাল উদ্ধার

গাইবান্ধায় পরিত্যক্ত ঘাঘট নদীতে একটি মানবদেহের কঙ্কাল উদ্ধার

গাইবান্ধার সদর উপজেলায় ঘাঘট লেক থেকে শার্ট দিয়ে মোড়ানো একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ঘাঘট লেক থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা সুত্রে জানা যায়, মরা ঘাঘট লেক এ পানি শুকে যাবার ফলে নদীর তলায় হঠাৎ করে শার্টে মোড়ানো একটি বস্তু দেখা যায়। এ নিয়ে সন্দেহ হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ এসে সেটি উদ্ধার করলে দেখা যায় এটি মানুষের কঙ্কাল।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কঙ্কালটি কয়েক বছর আগের একটি মৃতদেহ যা পুরুষ কিংবা মহিলা তার কোনটায় বুজবার উপায় নেই।

গাইবান্ধার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান জানান, বিষয়টি সম্পর্কে খবর পেয়ে কঙ্কালটি উদ্ধার করা হয়েছে। তবে এটি নারী না পুরুষের তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন