মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ || ৩ আষাঢ় ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১০:৫৮, ১৯ মে ২০২৪

আপডেট: ১১:০৫, ১৯ মে ২০২৪

গাইবান্ধায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতা

গাইবান্ধায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতা
সংগৃহীত

গাইবান্ধা শহরের স্টেশন রোডের সান্দারপট্টি এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেছে গাইবান্ধা জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি।

শনিবার, ১৮ মে সকালে ক্ষতিগ্রস্ত ১৩ জন ব্যবসায়ীর হাতে নগদ টাকা তুলে দেন জেলা চেম্বারের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকসুদার রহমান শাহান।

এ সময় উপস্থিত ছিলেন চেম্বারের সহ-সভাপতি খান মো. সাঈদ হোসেন জসিম, আব্দুর রশিদ সরকার, তৌহিদুর রহমান মিলন, মোস্তাক আহমেদ রঞ্জু, পরিচালক ও পৌর কাউন্সিলর মো. কামাল হোসেন, পরিচালক আব্দুল লতিফ হক্কানী, দিপংকর সাহা বাপ্পা, আলী কাওসার সরকার বাবু ও সান্দারপট্টি এলাকার ব্যবসায়িরাসহ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। 

জেলা চেম্বারের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকসুদার রহমান শাহান বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৩ জন ব্যবসায়ির মধ্যে ২০ হাজার টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত প্রায় দুই লক্ষাধিক নগদ টাকা বিতরণ করা হয়। পর্যায়ক্রমে তাদেরকে আরও সহযোগিতা করা হবে। 

এর আগে, গেল বৃহস্পতিবার (১৬ মে) রাত ১১টার দিকে শহরের সান্দারপট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ১৩ টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। প্রায় ৪ কোটি টাকার মালামাল পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।

সর্বশেষ

সর্বশেষ