মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ || ৩ আষাঢ় ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১০:০৫, ২১ মে ২০২৪

‘রাবণ’ চরিত্রে যশের পোশাক তৈরি হবে আসল সোনা দিয়ে!

‘রাবণ’ চরিত্রে যশের পোশাক তৈরি হবে আসল সোনা দিয়ে!
সংগৃহীত

রামায়ণ সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করতে প্রস্তুত অভিনেতা যশ। তিনি শুধু অভিনয়ই করবেন না, তিনি সিনেমাটির সহ-প্রযোজনাও করবেন। সম্প্রতি জানা গেছে, সিনেমায় তার পোশাক আসল সোনাদিয়ে তৈরি হবে।

পৌরাণিক কাহিনি অনুসারে রাক্ষস রাজার রাজ্য লঙ্কা ‘সোনার শহর’ হিসেবে পরিচিত ছিল। রাবণ শ্রীলঙ্কার রাজা ছিলেন এবং সেইসময়ে এটি একটি সোনার প্রদেশ ছিল। সুতরাং, তার সব পোশাক, যা ব্যবহার করা হচ্ছে তা আসল সোনায় তৈরি করা হচ্ছে।

এই আসন্ন ম্যাগনাম ওপাসে এছাড়াও রণবীর কাপুর ভগবান শ্রী রামচন্দ্র এবং সাই পল্লবী সীতার চরিত্রে অভিনয় করছেন। কৈকেয়ী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী লারা দত্ত এবং রাজা দশরথের চরিত্রে অরুণগোভিল।

পোশাকের ডিজাইনার জুটিজু রিম্পল এবং হরপ্রীত, যারা পদ্মাবত, হাউসফুল৪ এবং সিরিজ হীরামান্ডি: দ্যডায়মন্ড বাজারের মতো চলচ্চিত্রের জন্য পোশাক ডিজাইন করেছেন।

গত ২ মে আজিঙ্কা দেও তার ইনস্টাগ্রামে রণবীর কাপুরের সঙ্গে একটি সেলফি শেয়ার করেন। ছবির মাধ্যমে অভিনেতা নিশ্চিত করেন যে তিনি ম্যাগনাম ওপাস মুভি রামায়ণের একটি অংশ। ‘অল-ব্ল্যাক’ পোশাকে একসঙ্গে পোজ দিয়েছেন অভিনেতারা। ছবির সাথে আজিঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘আরকে’র সাথে রামায়ণ চলচ্চিত্রে একটি দুর্দান্ত চরিত্রে অভিনয় করতে পেরে উত্তেজিত। একটি দুর্দান্ত বছর আমি কাটাতে পেরেছি নীতুসিং ম্যামের সাথে, কারিশমা কাপুরের সাথে এবং এখন রণবীর কাপুরের সাথে।’

সূত্র: ঢাকা পোষ্ট

সর্বশেষ

সর্বশেষ