মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৩:১৩, ১৩ এপ্রিল ২০২৪

নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ

নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
সংগৃহীত

ধর্ষণ মামলার অভিযোগ ওঠার পর দানি আলভেজের পাশে দাঁড়িয়েছিল নেইমারের পরিবার। পুরোপুরি দোষী সাব্যস্ত হওয়ার আগে আলভেজ যখন জেলে, তখন তাকে মোটা অংকের আর্থিক সহায়তা দিয়েছিলেন সিনিয়র নেইমার। ধর্ষণ মামলায় মুক্তি পেয়ে এবার সেই অর্থ পরিশোধ করলেন ব্রাজিলের সাবেক তারকা রাইটব্যাক।

এতদিন জানা গিয়েছিল, ১০ লাখ ইউরো জরিমানার বিনিময়ে আলভেজকে জামিন দিয়েছেন বার্সার আদালত। সেই অর্থটা আবার নেইমারের কাছ থেকে ধার করেছিলেন তিনি। যদিও এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা। আদালতের দেওয়া শাস্তি থেকে মুক্তি পেতে ১০ লাখ না, নেইমারের কাছ থেকে দেড় লাখ ইউরো ধার করেছিলেন আলভেজ।

মামলার খরচ চালাতে গিয়ে আর্থিক সমস্যায় পড়া আলভেজ। তার আইনজীবী ইনেস গার্দিওলা জানিয়েছেন, ‘জামিন পেয়েই নেইমারের বাবাকে টাকা পরিশোধ করে দিয়েছেন আলভেস। তবে অংকটা দেড় লাখ ইউরো (১ কোটি ৭৬ লাখ টাকা)।  মামলার আইনি খরচ চালানোর জন্য এই অর্থ সাহায্য করেছিলেন নেইমাররা।’

জানা গেছে, নেইমার না দিলেও আলভেজকে ঠিকই অর্থ সাহায্য নিতে হয়েছে। আলভেজের জীবনের গল্পের সত্ত্ব কিনে নেয়ার বিনিময়ে তার জামিনের টাকা দিয়েছে ‘ফিয়েস্তা’ নামের একটি ব্রাজিলিয়ান ম্যাগাজিন।

উল্লেখ্য, ২০২২ সালে বার্সেলোনার নাইটক্লাবে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল আলভেজের বিরুদ্ধে। দীর্ঘ ১৩ মাস ধরে মামলার তদন্ত শেষে শাস্তি পেয়েছেন তিনি। এই পুরো সময়টা জেলেই ছিলেন। তবে রায়ের পর তাকে শর্ত সাপেক্ষে মুক্তি দিয়েছিল আদালত।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন