মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৭, ২৯ জুন ২০২০

সুযোগ দিবেন আনুশকা

সুযোগ দিবেন আনুশকা

আনুশকা শর্মা। বলিউডের কিং শাহরুখ খানের বিপরীতে অভিনয় দিয়ে বলিউডের এন্ট্রি হয় তার।  বলিউডে তার যাত্রাটাও ছিল একজন ‘আউটসাইডার’ হিসেবে।

তবে বর্তমানে নায়িকার বাইরেও তিনি এখন একজন সফল প্রযোজক। চলার পথের সেই অভিজ্ঞতাই প্রযোজক হিসেবে শুধুমাত্র প্রতিভার কদর করতে শিখিয়েছে আনুশকাকে। এবার নতুন মুখদের সুযোগ দিবেন তিনি।

মাত্র ২৫ বছর বয়সে ভাই কর্ণেশ শর্মার সঙ্গে ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর জার্নি শুরু হয়েছিল আনুশকার। যা প্রথম থেকেই খুঁজে এনেছে নতুন প্রতিভাদের। পরিচালক প্রসিত রায় কিংবা স্ক্রিনরাইটার সুদীপ শর্মার উত্থানের নেপথ্যে রয়েছে আনুশকার সংস্থা।

আনুশকা বলেন, বলিউডে পা রাখার পর থেকে আমার নিজের জার্নিটা এতই ইন্টারেস্টিং, যে নিজের প্রোডাকশন হাউস খোলার আগে সেই শিক্ষাগুলো খুব ভাল করে মাথায় ঢুকিয়ে নিয়েছিলাম। পাশাপাশি এটাও চেয়েছিলাম যে, দেশের সেরা লেখক, পরিচালক, অভিনেতাদের সঙ্গে কাজ করব। নতুন নতুন ট্যালেন্ট খুঁজে বার করব।’

বলিউডে নেপোটিজম এবং তার জেরে ইনসাইডার- আউটসাইডার বিতর্ক প্রসঙ্গেই এমন মন্তব্য করেছেন আনুশকা।

সম্প্রতি তার প্রযোজিত ছবি ‘বুলবুল’ এবং ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ দুই নামী ওটিটি প্ল্যাটফর্ম কাঁপাচ্ছে। যেগুলির মাধ্যমে উঠে এসেছে একগুচ্ছ নতুন প্রতিভা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন