শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৪২, ২৯ এপ্রিল ২০২০

ফুলছড়ি থেকে ৬৪ জন ধান কাটা শ্রমিক প্রেরণ

ফুলছড়ি থেকে ৬৪ জন ধান কাটা শ্রমিক প্রেরণ

গাইবান্ধার ফুলছড়ি থেকে প্রথম দফায় ৬৪ জন ধানকাটা কৃষি শ্রমিক পাঠানো হয়েছে। তাদের মধ্যে মুন্সিগঞ্জ সদরে পাঠানো হয়েছে ৪৬ জনকে এবং গাজিপুরের কালিগঞ্জ উপজেলায় পাঠানো হয়েছে ১৮ জনকে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ফুলছড়ির আয়োজনে গাইবান্ধা জেলা পুলিশ ও ফুলছড়ি থানা পুলিশের ব্যবস্থাপনায় গণ উন্নয়ন কেন্দ্রের সহায়তায় ফুলছড়ি থেকে প্রথম দফায় এই ৬৪ জন শ্রমিককে দেশের দুটি উপজেলায় ধান কাটার জন্য পাঠানো হলো। পর্যায়ক্রমে আরো শ্রমিক পাঠানো হবে বলে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সূত্রে জানা যায়।

শ্রমিক প্রেরণের সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা কৃষি অফিসার ফাতেমা কাওসার মিশু, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী, কৃষি সম্প্রসারণ অফিসার খোরশেদ আলম, গণ উন্নয়ন কেন্দ্রের ম্যানেজার মুরাদ হোসেন, সাংবাদিক শাহ আলম যাদু প্রমুখ।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় বিভিন্ন জেলায় জরুরি ভিত্তিতে ধান কাটার জন্য কৃষি শ্রমিক প্রেরণের উদ্দেশ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ফুলছড়ির আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে ৬৪ জন কৃষি শ্রমিক মুন্সিগঞ্জ ও গাজিপুরের কালিগঞ্জ উপজেলায় পাঠানো হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন