বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ || ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১২:১৩, ১১ এপ্রিল ২০২৪

গোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন

গোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরশহরের মাঝে একমাত্র বিনোদন কেন্দ্র হিসেবে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১০ এপ্রিল, ২০২৪) বিকালে পৌরশহরের চকগোবিন্দ পুরাতন বন্দরে পার্কটির শুভ উদ্বোধন ঘোষণা করেন জাতীয় সংসদের ৩২, গাইবান্ধা-৪আসনের সাংসদ ও সমাজক্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি।

এসময় এমপি বলেন, পৌরবাসীর বিনোদনের একমাত্র স্থান হিসেবে ব্যক্তিগত পর্যায়ে শিশু পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে আমি এর উদ্যোক্তাকে সাধুবাদ জানাই। শিশু কিশোর সহ বয়ো-বৃদ্ধরা এখানে এসে তাদের সমটাকে আনন্দময় করে তুলবে; যান্ত্রিক নগরসভ্যায় পৌরবাসী মানসিক প্রশান্তি পাবে। সে কামনাই করছি।

পার্কটির উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করে তিনি আরও বলেন, আমার গত মেয়াদে গ্রহণ করা মতিঝিল কেন্দ্রিক বিনোদন পার্ক স্থাপনের সিদ্ধান্ত মাঝখানে থমকে গিয়েছিল। আমি পুনরায় নির্বাচিত হওয়ায় ওই সিদ্ধান্তকে বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সাথে আলোচনা করেছি। অচিরেই এর কাজ শুরু হবে ইনশাআল্লাহ।

সাবরেজিস্ট্রি অফিস সংলগ্ন কাজী রশিদা শিশুপার্কের সত্ত্বাধিকারী বজলুর রশিদ নাদিম এর উদ্বোধনী আয়োজনে আলমগীর প্রধানের সভাপতিত্বে এবং পৌর প্যানেল মেয়র-১ ও ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহীন আকন্দর সঞ্চালনায় উপস্থিত ছিলেন- গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, জেপি পাম্পের সত্ত্বাধিকারী রাহেনুল ইসলাম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম প্রধান শাহীন, বৈরাগীর হাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন সরকার, সমাজসেবক শাহজাহান আলী, বিশিষ্ট ব্যবসায়ী আলী রায়হান, জিকরুল প্রধান প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ