বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ || ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৩:০৩, ১২ এপ্রিল ২০২৪

ঈদের ছুটিতে পলাশবাড়ীতে বন্ধ স্কুলে দুঃসাহসিক চুরি

ঈদের ছুটিতে পলাশবাড়ীতে বন্ধ স্কুলে দুঃসাহসিক চুরি
সংগৃহীত

পলাশবাড়ী পৌরশহরের গিরিধারীপুর ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুঃসাহসিক চুরির চেষ্টা চালিয়েছে সংঘবদ্ধ চোরেরদল। চোরেরা বিদ্যালয়ের প্রধান গেইট, কয়েকটি কক্ষের দরজা ও বিভিন্ন আসবাবপত্রের সব তালা ভাঙে গুরুত্বপূর্ণ নথিপত্র তছনছ করে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যার পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইযুব আলী বাতি জ্বালাতে গিয়ে সার্বিক বিষয়টি প্রত্যক্ষ করেন।  

তিনি বলেন, গত বৃহস্পতিবার যথারীতি ক্লাস শেষে বিদ্যালয়ে ঈদের ছুটিতে বন্ধ হয়ে যায়। প্রতিদিন সন্ধ্যার দিকে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক শামসুন্নাহার বেগম পালাক্রমে বিদ্যালয়ে আসেন বৈদ্যুতিক লাইট জ্বালাতে। তারই ধারাবাহিকতায় আজ সন্ধ্যায় প্রধান শিক্ষক বিদ্যালয়ে এসে দেখতে পান গেটের তালা ভাঙা। এরপর ভেতরে ঢুকে দেখেন , প্রতিটি রুমসহ আলমিরা, ফাইল কেবিনেটসহ সমস্ত আসবাবপত্রের তালা ভাঙা।  ফাইলপত্র ছড়িয়ে- ছিটিয়ে পড়ে আছে।

প্রাথমিক ভাবে চোরদল একটি ছুটির ঘণ্টা ও তবলা নিয়ে গেছে বলে নিশ্চিত করেছেন তিনি। কোন গুরুত্বপূর্ণ নথি চুরি গেছে কিনা তা নিশ্চিত নন তিনি। এদিকে, বিদ্যালয়ে কোন নৈশ্যপ্রহরী নেই বলেও জানান তিনি। এ ব্যাপারে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজমিরুজ্জামান জিজ্ঞেস করা হলে তিনি বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ