শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩১, ২১ জুলাই ২০২২

ফুলছড়ি উপজেলায় ৩১৮জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবে জমি ও ঘর

ফুলছড়ি উপজেলায় ৩১৮জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবে জমি ও ঘর

মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৩য় পর্যায়ের ২য় ধাপে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ৩১৮ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবে জমি ও ঘর। এ উপলক্ষে ফুলছড়ি উপজেলা  প্রশাসনের আয়োজনে বুধবার সকালে ১১টায় উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে  প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ফুলছড়ি উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলাউদ্দিন ।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা কৃষি অফিসার মোঃ মিন্টু মিয়া,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহীদুজ্জামান শামীম।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতাধীন আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় সারা দেশে সমাজের গৃহহীন ও ভূমিহীন ২৬ হাজার ২২৯ টি পরিবারের মাঝে ২১জুলাই জমি ও পাকা ঘর বিতরন করা হবে। এরই ধারাবাহিকতায় গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলায় মোট ৩১৮টি পরিবার প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জমি ও পাকা ঘর পাবেন। 

এর মধ্যে উদাখালি ইউনিয়নে ১২টি পরিবার, উড়িয়া ইউনিয়নে ১০০টি, ফুলছড়ি ইউনিয়নে ৫১টি, ফজলুপুর ইউনিয়নে ৪৯টি,ও এরেন্ডাবাড়ী  ইউনিয়নে ১১৮টি,পরিবারকে জমি ও ঘরের কবুলিয়ত,নামজারীর কাগজ হস্তান্তর করা হবে। একই সাথে উপকারভোগীরা পাচ্ছেন সুপেয় পানি ও বিদ্যুতের সুবিধা।

 

উল্লেখ্য মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আগামী ২১ জুলাই, ২০২২ তারিখ বৃহস্পতিবার সকাল ১০.০০ টায় ৩য় পর্যায়ে (২য় ধাপ) উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে এ উপজেলায় উপজেলা পরিষদ সভা কক্ষে ঐদিন সকাল ৯.০০টা হতে সরাসরি ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে বড় পর্দায় এ সংক্রান্ত বিভিন্ন অনুষ্ঠান সম্প্রচারের আয়োজন করা হবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন