মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১৩, ১ ডিসেম্বর ২০২০

সুস্মিতার নাম নিজের অঙ্গে লিখলেন বয়সের ছোট প্রেমিক

সুস্মিতার নাম নিজের অঙ্গে লিখলেন বয়সের ছোট প্রেমিক

বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন এর নাম নিজের অঙ্গে উল্কি করে লিখলেন তার প্রেমিক রহমান শল। সেই ছবি সুস্মিতা ও রহমান নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে পার্মানেন্ট ট্যাটু নয়। অস্থায়ীভাবেই সুস্মিতার নামের অদ্যাক্ষর লিখেছেন তার প্রেমিক।

সেই ছবি শেয়ার করে ক্যাপশনে রহমান লিখেছেন, এই কালি চিরস্থায়ী নয়। কিন্তু ভালবাসাটা চিরস্থায়ী। সেই পোস্ট সুস্মিতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। সঙ্গে নিজেদের একটি সুন্দর মুহূর্তের ছবি ও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। সুস্মিতা নিজের দুই মেয়ে রেনি, আলিশা এবং প্রেমিক রহমানের সঙ্গে থাকেন।

২০১৮ সাল থেকে রহমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। আর কিছু দিনের মধ্যেই এ সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তিনি। বিভিন্ন জায়গায় তারা একসঙ্গে যানও। তবে দুজনে গাঁটছড়া কবে বাঁধছেন সে বিষয়ে এখনো মুখ খোলেননি সুস্মিতা। তারা এই মুহূর্তে বিয়ে নিয়ে কিছু ভাবছেন না।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে প্রাক্তন বিশ্বসুন্দরী জানিয়েছেন, ইনস্টাগ্রাম এর মাধ্যমে রহমানের সঙ্গে আলাপ তার। ইনস্টাগ্রামে রহমান তাকে বেশ কয়েক বছর আগে মেসেজ পাঠিয়েছিলেন। কিন্তু সুস্মিতা তখন বুঝতে পারেননি ১৫ বছরের ছোট এক যুবক তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সুস্মিতার বয়স এখন ৪৫।

বয়সে এত ছোট একজনের সঙ্গে সম্পর্কে যাওয়ার বিষয়ে সাক্ষাৎকারে কথা বলেছেন সুস্মিতা। তিনি বলছেন, ১৫ বছরের ছোট হওয়া সত্বেও ও যে এত পরিণত এবং বিবর্তিত তা আমি জানতাম না। অগভীর জিনিসপত্র আমার ভালো লাগেনা। গভীরতা থাকতেই হবে। ওর সঙ্গে কাটানোর সময় খুব সুন্দর। ও আমি এবং আমার দুই সন্তান একটা টিমের মতো।

সুস্মিতা আরো বলছেন, আমি সেই রোম্যান্টিক মানুষদের মধ্যে পড়ি না যারা মনে করেন, আমার জীবন পরিপূর্ণ করতে একজন পুরুষের দরকার। আমি এভাবে কোনোদিন ভাবিনি। তার জন্য ভগবানের কাছে আমি কৃতজ্ঞ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন