শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:১৭, ১৯ সেপ্টেম্বর ২০২০

ডিবির হাতে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

ডিবির হাতে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

গাইবান্ধার সাঘাটা উপজেলায় স্ত্রী আরজিনা বেগম (৩৩) ও স্বামী আব্দুর রহিম (৪২) নামে দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ মোস্তাফিজুর রহমান। এর আগে একই দিনে দুপুরে উপজেলার ডিমলা পদুম শহর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আব্দুর রহিম পদুম শহর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে এবং আরজিনা বেগম রহিম মিয়ার স্ত্রী।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পদুম শহর গ্রামের মাদক সম্রাট আব্দুর রহিম মিয়ার বাড়ীতে অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ১শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে একই উপজেলার শিমুলতাইড় গ্রামের রাকিব (৩৫) হোসেনের বাড়ীতে অভিযান চালান হয়। এ সময় তার ঘর তল্লাশি করে বিছানার নিচ থেকে ১৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ আসতেই রাকিব ঘরের পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে সাঘাটা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন