শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৪৬, ৬ আগস্ট ২০২০

গাইবান্ধায় বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গাইবান্ধায় বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের দক্ষিণ গিদারী গ্রামে বন্যার্ত ৬০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৬ আগস্ট) বিকেলে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপকরণ হিসেবে ছিল চাল চার কেজি, পেঁয়াজ ও আলু এক কেজি করে, লবণ, চিনি, চিড়া ও মসুর ডাল হাফ কেজি করে, সয়াবিন তেল হাফ লিটার, মোমবাতি ও স্যালাইন দুইটি করে এবং সাবান ও দিয়াশলাই একটি করে।

এসময় উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের সদস্য ইমাম হাসান রমিত, গাইবান্ধা সদর উপজেলা মডেল স্কুল ও কলেজের সহকারি শিক্ষক আব্দুল কাউয়ুম মন্ডল রাসেল, গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের কার্যকরী উপদেষ্টা নাহিদ হাসান চৌধুরী রিয়াদ ও তৌহিদুল ইসলাম বিমান, সমাজসেবক খন্দকার সাফায়েত হোসেন সাফী এবং সন্ধানী ডোনার ক্লাবের সদস্য জামিল হোসেন সুমেল প্রমুখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন