বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ || ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১০:৪৬, ১৬ এপ্রিল ২০২৪

সাদুল্লাপুরে শতাধিক বন্ধুর মিলনমেলা

সাদুল্লাপুরে শতাধিক বন্ধুর মিলনমেলা
সংগৃহীত

বন্ধুর আহবানে, এসো মিলি প্রাণের টানে- এই শ্লোগানে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় বন্ধু মিলনমেলা ও ফ্যামিলি ডে পালিত হয়েছে। ৪০ বছর পর শতাধিক বন্ধু মিলিত হন এ অনুষ্ঠানে।

ঈদুল ফিতরের পরের দিন শুক্রবার (১২ এপ্রিল) জমকালো এই অনুষ্ঠানের আয়োজন করে সাদুল্লাপুর উপজেলার এসএসসি ১৯৮৩-৮৪ ব্যাচ।

সাদুল্লাপুর গার্লস ডিগ্রি কলেজে দিনব্যাপী নানান কর্মসূচির মধ্যদিয়ে আনন্দ-উচ্ছ্বাসের সঙ্গে মিলনমেলাটি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি সফল করতে সর্বাত্নক সহযোগিতা করেন মোকছুদার রহমান মাকসুদ ও হাফিজার রহমান বাদল।

বন্ধু মিলনমেলা ও ফ্যামিলি ডে’র শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠান উদযাপন পরিষদের আহবায়ক শফিকুল আলম, মোকছুদার রহমান মাকসুদ, সদস্য সচিব হাফিজার রহমান বাদল ও খন্দকার আব্দুল্যাহিল কাফি।

এর আগে একটি র‌্যালি সাদুল্লাপুর উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে এক আলোচনা সভায় শফিকুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন - মোস্তাফিজার রহমান, এফ কে ফারুক, বকুল চন্দ্র সরকার ও সাইফুল ইসলাম প্রমুখ।

এ সময় মরহুম বন্ধুদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয়েছে। পরবর্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে ওঠেন উপস্থিত শতাধিক বন্ধু। এরপর অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। 

এ বিষয়ে অনুষ্ঠান উদযাপন কমিটির ঢাকাস্থ নির্বাহী পরিষদের আহবায়ক মোকছুদার রহমান মাকসুদ বলেন, আমরা বন্ধুরা কর্মব্যস্ততার কারণে বিভিন্ন স্থানে অবস্থান করছি। ইচ্ছে থাকলেও অনেকের সঙ্গে সহজে দেখা করার সুযোগ হয় না। এবার ঈদের ছুটিতে এই অনুষ্ঠানের মাধ্যমে সবাই একসঙ্গে হতে পেরে অনেক ভালো লেগেছে। 

 

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ