শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৫:২৮, ২৬ মার্চ ২০২৪

সুন্দরগঞ্জে সন্তানকে মায়ের কোলে ফিরে দিলো পুলিশ

সুন্দরগঞ্জে সন্তানকে মায়ের কোলে ফিরে দিলো পুলিশ

সুন্দরগঞ্জ উপজেলায় সাথী বেগম নামের এক গৃহবধূকে নির্যাতনের পর বাড়ি থেকে বের করে দেয় স্বামী নুরুজ্জামান মিয়া। এ সময় অবুঝ শিশু নিঝুম আক্তার (৩)-কে তার মায়ের সঙ্গে যেতে দেওয়া হয়নি। অবশেষে সেই সন্তানকে উদ্ধার করে সাথীর কোলে ফিরে দিয়েছে পুলিশ।

গত রোববার (২৩ মার্চ) সুন্দরগঞ্জ থানা পুলিশ ওই শিশুকে উদ্ধার করে তার মায়ের জিম্মায় দেয়। দীর্ঘ ১১ দিন পর সন্তানকে কাছে পেয়ে সাথী বেগম এখন খুবই খুশি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক যুগ আগে সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সাথী বেগমের বিয়ে হয় ছাইতানতলা গ্রামের ফুল মিয়ার ছেলে নুরুজ্জামান মিয়ার সঙ্গে। দাম্পত্য জীবনে তাদের সোহাগ মিয়া (৭) ও নিঝুম আক্তার (৩) নামের দুই সন্তান রয়েছে।

এরই মধ্যে পারিবারিক বিষয় নিয়ে সাথীকে মানসিকভাবে নির্যাতনের পর বাড়ি থেকে বের করে দেয় নুরুজ্জামান। এ সময় অবুঝ শিশু নিঝুম আক্তার (৩)-কে তার মায়ের সঙ্গে যেতে দেওয়া হয়নি। এরপর সন্তানকে ফিরে পেতে থানায় আবেদন করেন সাথী বেগম।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, সাথীর আবেদনের প্রেক্ষিতে অভিযান চালিয়ে শিশু নিঝুমকে উদ্ধার করা হয়। এরপর সাথীর জিম্মায় দেওয়া হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ