বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৩৫, ৫ মার্চ ২০২৪

আপডেট: ১০:৩৭, ৫ মার্চ ২০২৪

সুন্দরগঞ্জে ভ্রাম্যমান আদালতে যুবকের ২০ দিনের কারাদন্ড

সুন্দরগঞ্জে ভ্রাম্যমান আদালতে যুবকের ২০ দিনের কারাদন্ড
সংগৃহীত

সুন্দরগঞ্জ উপজলোয় ফসলি জমির মাটি বিক্রির অপরাধে সাইফুল ইসলাম নামের এক যুবকের ২০ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সাইফুল ইসলাম উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম শিবরাম গ্রামের লাল মিয়ার ছেলে।

গতকাল সোমবার দুপুরে অভিযোগের ভিত্তিতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মন্মথ গ্রামে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদুর রহমান।

এসময় তিনি কৃষি জমি হতে মাটি উত্তোলন করে ট্রাক্টরযোগে ইটভাটায় বিক্রি করায় সাইফুল ইসলামতে হাতে-নাতে আটক করেন ভ্রাম্যমান আদালতের বিচারক। এসময় সাইফুল তার অপরাধ স্বীকার করলে বালু মহাল ও মাটি ব্যবস্থা আইন ২০১০ অনুযায়ি দোষী সাব্যস্ত করে ২০ দিনের বিনাশ্রম কারাদ-াদেশ দেন বিচারক।

বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশার (ভূমি) মাসুদুর রহমান বলেন, অভিযান অব্যাহত থাকবে ।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...