শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১১:২৬, ১১ ডিসেম্বর ২০২৩

গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে মাস্টার ও কীট প্যারেড অনুষ্ঠিত

গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে মাস্টার ও কীট প্যারেড অনুষ্ঠিত
সংগৃহীত

গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড ও কীট প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাস্টার প্যারেডের সালাম গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন গাইবান্ধা জেলা পুলিশ পরিবারের সম্মানিত অভিভাবক পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়।

প্যারেডে অধিনায়কের দায়িত্ব পালন করেন জনাব জনাব উদয় কুমার সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল)। প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় মাস্টার প্যারেডে অংশগ্রহণকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন আপনাদের পেশাদারিত্বের সাথে আইন-শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করতে হবে, সরকারী সম্পত্তির সঠিক রক্ষনাবেক্ষণ করতে হবে সেই সাথে নিজের ও পরিবারের প্রতি দায়িত্বশীল হতে হবে।

পুলশ লাইন্স ড্রিলসেডে হ্যাপাটাইটিস-বি ভাইরাস প্রতিরোধে ভ্যাকসিনেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ গাইবান্ধার অভিভাবক সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়।

গাইবান্ধা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের নিকট হতে কল্যাণমূলক প্রস্তাব আহবান করা হয়। কারো কোন প্রাতিষ্ঠানিক সমস্যা আছে কিনা এসব বিষয়ে আলোচনা করা হয়। সকলের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। সভায় পুলিশ সুপার মহোদয় মাননীয় আইজিপি মহোদয় কর্তৃক প্রদত্ত নগদ অর্থ ০৪ জনের নিকট হস্তান্তর করেন।

পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়ের গাইবান্ধা জেলায় যোগদানের পর থেকে আজ অবধি দায়িত্ব পালনে সাফল্যের এক বছর পূর্ণ হওয়ায় গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার মহোদয়কে কেক কাটা ও ফুলেল শুভেচ্ছা জনানো হয়। এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ), (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), জনাব আবদুল্লাহ আল-মামুন,অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), জনাব ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, ওসি ডিবি, অফিসার ইনচার্জ (সকল থানা), টিআই প্রশাসন ,টিআই মটরযান শাখা ও আর আই (পুলিশ লাইন্স), গাইবান্ধাসহ অন্যান্য অফিসার/ ফোর্সবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ