শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৭:১৪, ১৫ মার্চ ২০২২

আপডেট: ১৭:৫৪, ১২ নভেম্বর ২০২৩

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যুবলীগের পাঁচদিনের কর্মসূচি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যুবলীগের পাঁচদিনের কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সারাদেশে পাঁচ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী যুবলীগ। কেন্দ্রীয় যুবলীগের দফতর সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান মাসুদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে। 

আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দেশব্যাপী যুবলীগের গৃহীত কর্মসূচি হলো: 

১৭ মার্চ: সূর্যোদয়ক্ষণে কেন্দ্রীয় কার্যালয়সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সব দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।

ধানমণ্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিনিধি টিমের শ্রদ্ধার্ঘ্য অর্পণ। সারাদেশে সকল মসজিদ, মন্দির,গীর্জা,প্যাগোডাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা।

১৮ মার্চ: দেশব্যাপী সব জেলা-মহানগরে যুব সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। 

১৯ মার্চ: দেশব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প, রক্তদান কর্মসূচি ও চিত্রাংকন প্রতিযোগিতা। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে আলোচনা সভা ও অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ।

২০মার্চ: বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে আলোচনা সভা ও অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ।

২১ মার্চ: দেশব্যাপী সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ