শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৩৪, ২৭ জানুয়ারি ২০২৪

জ্ঞাতিশত্রু চিনতে হবে সিংহকে

জ্ঞাতিশত্রু চিনতে হবে সিংহকে
সংগৃহীত

আজ ২৭ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার। ১৩ মাঘ ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৪ রজব ১৪৪৫ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় সকাল ছয়টা ৪১ মিনিটে এবং সূর্যাস্ত বিকেল পাঁচটা ৪১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৯। শুভ বার: রবি ও মঙ্গল। শুভ রত্ন: গার্নেট ও রক্তপ্রবাল।

প্রকৃতিগতভাবে আপনি উচ্চাভিলাষী ও আত্মবিশ্বাসী। উদ্যম, শক্তি ও সাহস থাকায় অন্যদের ওপরে উঠতে না পারা পর্যন্ত আপনি স্বস্তি পান না। আপনি অনেক সংঘাতের সম্মুখীন হবেন। পারিপার্শ্বিকতার প্রভাবে জীবনে আপনার অনেক উত্থান ও পতন ঘটতে পারে। শত্রুতা ও দুর্ঘটনা সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। বিলাসদ্রব্য ক্রয় করতে পারেন। পড়াশোনায় মনোযোগী হতে চেষ্টা করুন। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কাজকর্মে উত্সাহবোধ করতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
শরীর ভালো থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। আর্থিক দিক ভালো থাকতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করার চেষ্টা করুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
পেশাগত যোগাযোগ চালিয়ে যান। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।  জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থলে কর্তৃপক্ষের আনুকূল্য পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। অপরের প্রতি বিনয়ী আচরণ করুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অসুস্থবোধ করতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো থাকতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

সূত্র: ইত্তেফাক

সর্বশেষ

জনপ্রিয়