শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ০৪:৩১, ২০ মার্চ ২০২৪

অদ্ভুত পোশাক গায়ে জড়িয়ে ফের আলোচনায় উরফি!

অদ্ভুত পোশাক গায়ে জড়িয়ে ফের আলোচনায় উরফি!
সংগৃহীত

পোশাক নিয়ে আলোচনা, সেখানে বি-টাউনের অভিনেত্রী উরফি জাভেদের নাম থাকবে না তা কি করে হয়! এবারও অদ্ভুত পোশাক গায়ে জড়িয়ে  আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। 

কখনও অ্যালুমিনিয়াম পাত গায়ে জড়িয়ে, কখনও কেবলই কয়েকটি সুতোয় নিজেকে সাজিয়েছেন চর্চায় এসেছেন। কিন্তু এবার এক অদ্ভুত পোশাকে দেখা গেল তাকে। উরফির গায়ের মধ্যে জড়িয়ে রয়েছে গোটা সৌরজগৎ। 

কেন পড়লেন এই অদ্ভুত পোশাক?

জানা গেছে, উরফি এবার অভিনয় করতে চলেছেন একটি ওয়েব সিরিজে। অর্থাৎ ওয়েব সিরিজের দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন তিনি। ফলো করলো ইয়ার সিরিজে দেখা যাবে তাকে। আর সেই সিরিজ মুক্তির আগেই আমাজনের লঞ্চ ইভেন্টে আউটফিটে সৌরজগৎকে সঙ্গে করে দেখা গেল উরফিকে। 

জানা গেছে, এই ওয়েব সিরিজের কাহিনী মূলত উরফির জীবনের ঘটনাকে কেন্দ্র করেই আবর্তিত। যশ-খ্যাতি এবং অন্যদিকে পারিবারিক প্রতিকূলতা পেরিয়ে আসা সব নিয়েই গড়ে উঠেছে ছবির গল্প। 

ইন্ডাস্ট্রিতে কীভাবে আজকের জায়গায় উঠে এলেন তিনি, পাবলিক ফিগারের আড়ালের যে ব্যক্তিমানুষ উরফি তার গল্প বলবে এই ছবি।

এতে মূলত উরফির জীবনের কিছু সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে। তার দৃষ্টি আকর্ষণের অদ্ভুত ক্ষমতা উঠে এসেছে এই ছবিতে। কীভাবে বেড়ে উঠেছেন, কীভাবে ইন্ডাস্ট্রিতে পা রাখলেন উরফি আর কীভাবেই বা যশ-খ্যাতির শীর্ষে উঠে এলেন, এই ছবি তারই খতিয়ান। 

সেই সিরিজের একটি ইভেন্টে এসে উরফিকে দেখা গেল এক অদ্ভুত পোশাকে। গোটা সৌরজগৎকেই নিজের পোশাকে বন্দি করে ফেলেছেন উরফি জাভেদ। এই ভিডিও ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

এর আগে তিনি ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেছিলেন, তিনি নতুন কিছু করতে চলেছেন যাতে নাটকীয়তা আছে, আছে ভালবাসাও। একটি রিয়েলিটি শো আয়োজন করতে চলেছেন উরফি যেখানে সহিংসতাও থাকবে।

ফলো করলো ইয়ার সিরিজের প্রযোজক সোল প্রোডাকশন, ফাজিলা আলানা ও কামনা মেনেজেস এই প্রোডাকশন হাউজের প্রধান। সিরিজের পরিচালক সন্দীপ কুকরেজা, ক্রিয়েটিভ ডিরেক্টর মেঘনা বদোলা, ক্রিয়েটিভ কনসালট্যান্ট নাওমি দত্ত, স্টোরি সুপারভাইজর অনীশা রাইসুরানা প্রমুখ।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...