শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১১, ৮ মে ২০২৩

ওপার বাংলায় মুক্তির অপেক্ষায় জয়ার ‘অর্ধাঙ্গিনী’

ওপার বাংলায় মুক্তির অপেক্ষায় জয়ার ‘অর্ধাঙ্গিনী’

ফের ওপার বাংলার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় কাজ করলেন জয়া আহসান। ‘বিজয়া’, ‘বিসর্জন’-এর পর এবার ‘অর্ধাঙ্গিনী’। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল কৌশিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন জয়া। ২০১৯ সালে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং। অবশেষে সিনেমা মুক্তির তারিখ জানালেন অভিনেত্রী নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির একটি পোস্টার শেয়ার করে জয়া জানালেন, চলতি বছরের ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সঙ্গে ক্যাপশনে লিখলেন ‘সত্যি কি অর্ধেক হয়?’

 

 

সিনেমাটিতে চূর্ণী ও জয়ার পাশাপাশি রয়েছেন অম্বরীশ ভট্টাচার্য ও পূরব শীল আচার্য। অম্বরিশকে এখানে একদম নতুন ভাবে দেখা যাবে। জানা গেছে, এখানে তাকে গায়কের ভূমিকায় দেখা যাবে। পূরবকে এর আগে ‘লক্ষ্মী ছেলে’ সিনেমায় দেখা গেছে। এই সিনেমাতেও তিনি থাকছেন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

মূলত দুই নারীর জীবনের গল্প বলবে ‘অর্ধাঙ্গিনী’। যেখানে জয়ার সঙ্গে আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে থাকছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। নানা ঘটনাচক্রে বদলে যাওয়া পরিস্থিতিতে কীভাবে এক সুতায় বাঁধা পড়বে দুই নারীর জীবন, তাই নিয়েই অর্ধাঙ্গিনীর গল্প। এখানে চূর্ণী বা জয়ার বিপরীতে কৌশিককে দেখা যাবে কিনা সেই নিয়ে অবশ্য এখনো ধোঁয়াশা রয়েছে।

 

 

২০১৯ সালে দুর্গাপূজার পর শুরু হয়েছিল এই সিনেমার শুটিং। মাঝে পেরিয়ে গেছে বেশ কয়েক বছর। অবশেষে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই তার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সিনেমার মুক্তির তারিখ।

এখন দেখার পালা কৌশিক-জয়ার হিট জুটি আবার ‘অর্ধাঙ্গিনী’তে সেই ম্যাজিক দেখাতে পারে কিনা। সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরাও।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু