বুধবার   ১৯ জুন ২০২৪ || ৬ আষাঢ় ১৪৩১

প্রকাশিত: ০৭:১৫, ২৩ সেপ্টেম্বর ২০২৩

সস্তানকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ মা

সস্তানকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ মা

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে নৌকায় ঘুরতে গিয়ে ৪ বছরের শিশু সন্তান পানিতে পড়ে গেলে উদ্ধারে ঝাঁপ দেয় মা। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। নৌকায় থাকা স্বজনরা নদীতে পড়ে যাওয়া শিশুটিকে জীবিত উদ্ধার করেন। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধায় গফরগাঁও উপজেলার ব্রহ্মপুত্র নদের উপর নির্মিত সালটিয়া সেতু সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।  শিশু আব্দুল্লাহ আল সাদ সুস্থ রয়েছে।

ঘটনার পর পরেই গফরগাঁও ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়েও নিখোঁজ নারীর সন্ধান পায়নি। এ অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উদ্ধার অভিযান স্থগিত করা হয়। নিখোঁজ জিমি আঞ্জুমান (২৫) গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাতল গ্রামের নজিমুজ্জামান সবুজের স্ত্রী। 

গফরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার রাম প্রসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়,পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ অভিযানে নদে নিখোঁজ নারীকে উদ্ধারে প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়েও সন্ধ্যান মেলেনি। ঘটনাস্থলে বেশ স্রোত রয়েছে। এ অবস্থায় আপাতত উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। শনিবার ভোর থেকে আবারও উদ্ধার অভিযান শুরু হবে। 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, নিখোঁজ গৃহবধূ গফরগাঁওয়ের রাওনা ইউনিয়নের পা্ঁচুয়াতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ