বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ || ২ শ্রাবণ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ১১:০১, ১৯ জুন ২০২৪

যে কারণে ভক্তের সঙ্গে হাতাহাতিতে জড়ান রউফ

যে কারণে ভক্তের সঙ্গে হাতাহাতিতে জড়ান রউফ
সংগৃহীত

এবারের টি-২০ বিশ্বকাপে নিজেদের পারফরম্যান্স ভুলে যেতে চাইবে পাকিস্তানের ক্রিকেটাররা। ছন্নছাড়া ক্রিকেটে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে গত আসরের রানার্স-আপ দলটি। এরই মধ্যে বিতর্কের জন্ম দিয়েছেন পাকিস্তানের তারকা পেসার হারিস রউফ।

বিশ্বকাপ থেকে বিদায় নেয়ায় এরই মধ্যে পাকিস্তানের বেশিরভাগ ক্রিকেটার নিজ দেশে ফিরে গেছেন। অধিনায়ক বাবর আজমসহ বেশকিছু ক্রিকেটার এখন রয়ে গেছেন যুক্তরাষ্ট্রে। এরই মাঝে ঘটেছে অনাকাঙ্ক্ষিত এক ঘটনার জন্ম দিয়েছেন পাকিস্তানের পেসার হারিস রউফ। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, হারিস রউফ ও তার স্ত্রী মুজনা মাসুদ মালিকের সঙ্গে ফুটপাত ধরে হাঁটছিলেন। সেখান থেকে কিছুটা দূর দিয়ে যাচ্ছিলেন কয়েকজন ক্রিকেট সমর্থক। হঠাৎ হারিস দাঁড়িয়ে পড়ে দূরে থাকা এক ভক্তের সঙ্গে কিছু একটা নিয়ে কথা বলতে থাকেন। একপর্যায়ে মারমুখী হয়ে ওই ভক্তের দিকে তেড়ে যান এই পাক পেসার।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পর হারিস রউফ এক্সে লেখেন, আমি ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় আনতে চাইনি। যেহেতু ভিডিওটি প্রকাশ্যে এসেছে আমি মনে করি এ বিষয়ে কথা বলা প্রয়োজন। দেশের প্রতিনিধিত্বকারী হিসেবে আমরা জনসাধারণের কাছ থেকে সব ধরণের প্রতিক্রিয়া পাওয়ার জন্য উন্মুক্ত, তারা এর অধিকার রাখে। তবে, যখন আমার পিতামাতা এবং আমার পরিবারের কথা আসে, আমি সেই অনুযায়ী প্রতিক্রিয়া জানাতে একটুও পিছপা হব না।

এদিকে খেলোয়াড়দের প্রতি ভক্ত-সমর্থকদের আচরণ যেন সীমা লঙ্ঘন না করে, তা বুঝিয়ে দিয়েছেন মোহাম্মদ হাফিজ।  এক্স হ্যান্ডলে হাফিজ লেখেন, ‘ভক্ত-সমর্থকদের জানা উচিত ক্রিকেটারদের ব্যক্তিগত ও পেশাদারত্বের যে সীমা রয়েছে, সে ব্যাপারে শ্রদ্ধাশীল থাকা। এটা খুবই সাধারণ নৈতিকতার বিষয়। বিনীতভাবে অনুরোধ করছি।’

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ