বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:১০, ২২ ফেব্রুয়ারি ২০২৪

গোল করিয়ে মিয়ামিকে জয় এনে দিলেন মেসি

গোল করিয়ে মিয়ামিকে জয় এনে দিলেন মেসি
সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএলএস) মৌসুমের নিয়মিত খেলার প্রথম ম্যাচে দারুণ জয় পেয়েছে ইন্টার মিয়ামি। এই ম্যাচে রিয়াল সল্ট লেককে ২-০ গোলে হারিয়ে মিয়ামি। দুটি গোলেই ছিল লিওনেল মেসির অবদান।

আজ বৃহস্পতিবার সকালে ফ্লোরিডায় খেলতে নেমে প্রথমার্ধে একটি গোল পায় মিয়ামি। মেসির অ্যাসিস্টে গোলটি করেন রবার্ট টেইলর। ম্যাচের ৩৯ মিনিটে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকার কাছ থেকে বল পেয়ে বক্সের ভেতর থেকে ডানপায়ের দুর্দান্ত শটে গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আরও একটি গোল পায় মিয়ামি। এবার লুইস সুয়ারেজের অ্যাসিস্টে গোল করেন দিয়াগো গোমেজ। ম্যাচের ৮৩ মিনিটে ডানপায়ের শটে গোলটি করেন তিনি।

এই ম্যাচের মাধ্যমে মিয়ামির মৌসুমের নিয়মিত অভিষেক হয় সুয়ারেজের। বার্সেলোনায় মেসির সতীর্থদের মধ্যে তৃতীয় ফুটবলার হিসেবে মিয়ামিতে যোগ দিয়েছেন উরুগুয়ের তারকা।

মৌসুমের নিয়মিত ম্যাচ শুরুর আগে পাঁচটি ভিন্ন ভিন্ন দেশে ৭ ম্যাচ খেলেছে মিয়ামি। এর মধ্যে মাত্র একটিতে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। এসব ম্যাচে একবারেই ধারহীন ছিলেন মেসি। গোল করতে পারেননি সুয়ারেজও। তবে সবগুলো ম্যাচে তারা খেলেননি।

হংকংয়ের একটি ম্যাচে মেসি ও সুয়ারেজ না খেলায় মিয়ামিকে পড়তে সমালোচনার মুখে। ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরাও। আয়োজক ও মিয়ামির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছিলেন দর্শকরা। যদিও ক্লাব ও মেসির পক্ষ থেকে জানানো হয়েছে, ইনজুরির কারণে খেলতে পারেননি মেসি।

সূত্র: জাগো নিউজ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...