সোমবার   ২২ এপ্রিল ২০২৪ || ৮ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৪২, ১৯ নভেম্বর ২০২৩

সারার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন শুভমান?

সারার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন শুভমান?
সংগৃহীত

ভারতীয় তারকা ব্যাটার শুভমান গিল ও সচিন কন্যা সারা টেন্ডুলকারের প্রেমের গুঞ্জন ছাপিয়ে যাচ্ছে বিশ্বকাপের উত্তেজনাকেও। শুভমানের প্রেম নিয়ে প্রথম আলোচনা শুরু হয় কয়েক বছর আগে। সেই সময় খানিক ধোঁয়াশা ছিল দুই সারাকে নিয়ে। তাদের একজন সারা টেন্ডুলকার, অন্যজন সারা আলি খান।

যদিও সম্প্রতি সাইফ কন্যা স্পষ্ট স্বীকার করেন, সবাই যে সারার সঙ্গে শুভমানকে নিয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়েছেন তিনি সেই সারা নন। যদিও সারা-শুভমান কেউই এখনো সম্পর্ক নিয়ে সেভাবে মুখ খুলেননি। কিন্তু মাঝে মধ্যেই যেন হেঁয়ালির মাধ্যমে ধরা দিয়েছেন একে অপরের কাছে।

এক্স হ্যান্ডলে সারার নামে বিভিন্ন ভুয়া অ্যাকাউন্ট রয়েছে। সেখান থেকে মাঝে মধ্যেই শুভমানকে নিয়ে পোস্ট করা হয়। কখনো আবার গ্যালারিতে বসে শুভমানের খেলা দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সারা, হাততালি দিয়ে উৎসাহিত করেছেন ক্রিকেট তারকাকে।

অন্যদিকে, শুভমান অনেকটাই সাবধানী। সম্প্রতি তাদের বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেন দুবাইয়ের এক খেলোয়াড়। তবে বেশ কয়েক মাস আগে একটি পডকাস্ট শোয়ে শুভমানকে জিজ্ঞেস করা হয়, তিনি কি সারার সঙ্গে সম্পর্কে রয়েছেন? জবাবে লাজুক হেসে ক্রিকেট তারকা বলেন, ‘হয়তো’। সেই অনুষ্ঠানের পুরোনো ভিডিও হঠাৎ নতুন করে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রোববার বিশ্বকাপের ফাইনালের একদিন আগেই আমদাবাদের উদ্দেশে রওনা দিয়েছেন সারা। এর আগে ভারতের একাধিক ম্যাচে মাঠে দেখা গেছে তাঁকে। রোববারও শুভমানের জন্য সচিন কন্যাকে গলা ফাটাতে গ্যালারিতে দেখা যাবে বলেই ধারণা করা হচ্ছে।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু