শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:৪৮, ২৩ জানুয়ারি ২০২৩

সৌদিতে অভিষেক ম্যাচেই জয় পেয়ে যা বললেন রোনালদো

সৌদিতে অভিষেক ম্যাচেই জয় পেয়ে যা বললেন রোনালদো

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে নাম লেখানোর পর থেকেই অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তার ভক্তরা। অবশেষে সৌদি প্রো লিগে অভিষেক হলো ক্রিস্টিয়ানো রোনালদোর। রোনালদো গোল করতে না পারলেও জয় পয়েছে তার দল। 

রোববার (২২ জানুয়ারি) কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে ইত্তিফাকের মুখোমুখি হয় রোনালদোর ক্লাব আল নাসর। ম্যাচটিতে ১-০ গোলে জিতে তারা। এই জয়ে আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে ক্লাবটি। 

ম্যাচে সেভাবে আলো ছড়াতে পারেননি রোনালদো। তবে মাঝে মাঝেই বল পায়ে ঝলক দেখিয়েছেন পর্তুগিজ সুপারস্টার। আল নাসরের জার্সিতে এই মহাতারকার অভিষেকটা হলো তাই সাদামাটা।

এর আগে অবশ্য গত সপ্তাহে সৌদি আরবের শীর্ষ দুই ক্লাব আল নাসর ও আল হিলালের খেলোয়াড়দের নিয়ে গড়া দল রিয়াদ অল স্টার্স একাদশের অধিনায়ক হয়ে পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে খেলেন রোনালদো। 

ম্যাচটিতে সৌদির দলটি ৫-৪ ব্যবধানে হারলেও নিজে জোড়া গোল করে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন ৩৭ বছর বয়সী তারকা। ওই ম্যাচের পারফরম্যান্স আল নাস্‌রের জার্সিতে অভিষেকে টেনে আনতে পারলেন না সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড। 

ম্যাচের ৩১তম মিনিটে ব্যবধান গড়ে দেয়া একমাত্র গোলটি করেন ইত্তেফাকের আন্ডারসন তালিসকা। এক সতীর্থের ক্রসে বক্সে লাফ দিয়েও নাগাল পাননি রোনালদো। বল চলে যায় পেছনে দাঁড়ানো ব্রাজিলিয়ান মিডফিল্ডারের কাছে, হেডে বাকি কাজ সারেন তালিসবা।

ম্যাচ শেষে রোনালদো নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, 'প্রথম খেলা, প্রথম জয় - শুভকামনা বন্ধুরা। অবিশ্বাস্য সমর্থনের জন্য সকল সমর্থকদের ধন্যবাদ।'

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ