শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৩০, ৮ মার্চ ২০২৪

সাদুল্লাপুরে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

সাদুল্লাপুরে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
সংগৃহীত

সাদুল্লাপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাসের ভেতর থেকে ৭ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। একই সঙ্গে এই মাদকে জড়িত আইয়ুব আলী (৪৫) নামের এক কারবারিকে গ্রেফতার করা হয়।

গতকাল বৃহস্পতিবার উপজেলার ইদিলপুর ইউনিয়নের একবারপুরস্থ মহাসড়কে প্রতিভা ট্রাভেলস নামের যাত্রীবাহী বাস তল্লাশি করে ওইসব গাঁজা জব্দসহ আইয়ুব আলীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আইয়ুব আলী বগুড়ার সোনাতলা উপজেলার বাগবাড়ি গ্রামের মৃত আব্দুর রহমান মন্ডলের ছেলে। এ তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, গোপন সংবাদে ওই স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় বাসটি থেকে ৭ কেজি শুকনো গাঁজা জব্দসহ মাদক ব্যবসায়ী আইয়ুব আলীকে গ্রেফতার করা হয়। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...