শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:১০, ১২ ফেব্রুয়ারি ২০২৪

গোবিন্দগঞ্জে ভূয়া দুদকের পরিচালক গ্রেপ্তার

গোবিন্দগঞ্জে ভূয়া দুদকের পরিচালক গ্রেপ্তার
সংগৃহীত

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর পরিচালক এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডিজি পরিচয়দান কারী একজন প্রতারককে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত প্রতারকের নাম শহিদুল ইসলাম শহিদুর রহমান (৫৩) পিতা কাজী মুজিবুল হক সাং- বোরপিট থানা সোনাইমুড়ি জেলা নোয়াখালী। বর্তমান ঠিকানা বাসা নং ২০/ই মিম টাওয়ার ষষ্ঠ তলা রোড নং -২০ সেক্টর নম্বর ৩,উত্তরা পশ্চিম, উত্তরা, ঢাকা।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ এবং মামলার বাদী গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর রিমন কুমার তালুকদার ও এজাহার সূত্রে জানা যায় যে,(১০ ফেব্রুয়ারী) আসামি গোবিন্দগঞ্জ বাজারের ভাগ্য কুঠি জুয়েলার্সে উপস্থিত হয়ে নিজেকে দুর্নীতি দমন কমিশনের পরিচালক হিসেবে পরিচয় দিয়ে ৪ ভরি স্বর্ণ কেনার কথা বলে। স্বর্ণের দরদাম ঠিক হলে স্বর্ণ নিয়ে মূল্য পরিশোধ না করে দোকানদারকে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ডেকে নিয়ে মূল্য পরিশোধ করার জন্য তালবাহানা করে প্রতারণামূলকভাবে আত্ম স্বাদের চেষ্টা করেন। এক পর্যায়ে স্বর্ণ নিয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বাদী তাকে আটক করেন। গোবিন্দগঞ্জ থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনার স্থলে এসে উক্ত প্রতারককে আটক করে। স্থানীয় স্বর্ণ ব্যবসায়ীগণ আরো জানান যে, গ্রেফতারকৃত প্রতারক গোবিন্দগঞ্জ বাজারের আরো কয়েকজন স্বর্ণ ব্যবসায়ী নিকট নিজেকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডিজি পরিচয় দিয়ে প্রতারণামূলকভাবে স্বর্ণ আত্মসাৎ এর চেষ্টা করেন।

আসামের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামের বিরুদ্ধে ২ টি মামলা রয়েছে। অদ্যই কোটে চালন করা হবে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব শামসুল আলম শাহ ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত প্রতারক নিজেকে দুদকের পরিচালক এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডিজি হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে স্বর্ণ ব্যবসায়ীদের প্রতারণা করেছেন।

 

সর্বশেষ

জনপ্রিয়