শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:১৭, ৮ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:১৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪

সাঘাটায় পুলিশের বিশেষ অভিযানে ৯ জুয়াড়ি আটক

সাঘাটায় পুলিশের বিশেষ অভিযানে ৯ জুয়াড়ি আটক
সংগৃহীত

সাঘাটা থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার বেড়া গ্রাম থেকে জুয়াখেলা অবস্থায় তাদের আটক করা হয়েছে।

জানা গেছে, গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন এর নির্দেশনায় সাঘাটা থানা অফিসার ইনচার্জ মমতাজুল রহমানের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের বেড়া গ্রামের জৈনক রুবেল মিয়ার চৌচালা টিনের ঘরের ভিতরে জুয়া (তাস) খেলা অবস্থায় ৯ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় জুয়ার সরঞ্জামাদি উদ্ধার ও আলামত হিসেবে জুয়া খেলার ১বান্ডিল তাস এবং ৪ হাজার ১৫০ টাকা জব্দ করা হয়। আটকরা হলো- সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়ন এর থৈকরের পাড়া গ্রামের আঃ মোঃ আলী আহমেদ এর পুত্র আশরাফুল (৩৮) ও বেড়া গ্রামের দুলু মিয়ার পুত্র মুকুল মিয়া(২৭), দৌলতজ্জামানের পুত্র সুমন মিয়া (২২) মৃত কাদের মিয়ার পুত্র টুকু মিয়া আব্দুর রাজ্জাকের পুত্র রুহুল আমিন (৪০), ইয়াবখস এর পুত্র আনোয়ার হোসেন (৫০) মৃত আঃ কাফির পুত্র আকতারুল ইসলাম, (৪২) আবুল হোসেন এর পুত্র খলিল মিয়া (৪৫), আব্দুল আজিজের পুত্র আঃ রউফ (৩৬)। তাদের বিরুদ্ধে জুয়া আইনি মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়