মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:২৩, ১২ অক্টোবর ২০২১

গোবিন্দগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল নবম শ্রেণির ছাত্রী

গোবিন্দগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল নবম শ্রেণির ছাত্রী

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল নবম শ্রেণির স্কুল ছাত্রী ফারজানা । সোমবার রাত আনুমানিক ১১টার সময় উপজেলার কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, নয়াপাড়া গ্রামের ফোরকানের মেয়ে নবম শ্রেণি পড়ুয়া ফারজানার বিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয় পরিবারটি। সে অনুযায়ী বিয়ের আয়োজন করা হয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি টিম রাত সাড়ে ১১টার দিকে ওই বাড়িতে উপস্থিত হলে বর পক্ষ পালিয়ে যায় এবং বিয়ে ভেস্তে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, লেখা- পড়া শেষ না করা পর্যন্ত ফারজানার বিয়ে দিবে না পরিবারটি-লিখিতভাবে এমন অঙ্গীকার করায় ফারজানার বাবা-মায়ের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...