শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:০৫, ১৩ জুলাই ২০২১

পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার -২

পলাশবাড়ীতে পুলিশি  অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার -২

গাইবান্ধার পলাশবাড়ীতে অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ।জেলার পলাশবাড়ী থানা এলাকাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মতিউর রহমানের তদারকিতে এ দু'জনকে গ্রেফতার করা হয়।

রোববার দিনগত রাত সোয়া ২ টার দিকে এসআই মো.আজিজার রহমানের নেতৃত্বে একটি পুলিশ টীম পলাশবাড়ী পৌরশহরের শিবরামপুর গ্রামের বিপ্লব এর চাতালের পিছনে পলাশবাড়ী টু গাইবান্ধা গামী পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন উপজেলার ভগবানপুর(নুনিয়াপাড়া)গ্রামের রেজাউল মন্ডলের ছেলে মো.জিয়ারুল মন্ডল(২৩) ও গোবিন্দগঞ্জের কালিতলা(দুর্গাপুর)গ্রামের আলতাফ হোসেনের ছেলে আহম্মেদ বিপু(৩৯)।

এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গাইবান্ধা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন