বুধবার   ১৯ জুন ২০২৪ || ৬ আষাঢ় ১৪৩১

প্রকাশিত: ০৭:৫৪, ৩ অক্টোবর ২০২৩

বয়ফ্রেন্ড ডে-তে প্রেমিককে কী দেবেন

বয়ফ্রেন্ড ডে-তে প্রেমিককে কী দেবেন

মানুষ যখন প্রেমে পড়ে, তখনই চলে বসন্তকাল! বৃষ্টিবাদল, ঝড়ঝঞ্ঝায় থাকে প্রেম। সবকিছুই ভালো লাগে তখন। শহরের দূষিত গন্ধ, দমবন্ধ যানজট, লোকাল বাসের চিৎকার—সবকিছুতেই লেগে থাকে প্রেমের মোহন আনন্দ। এসবের নেপথ্যে প্রেমিকের অবদানই বেশি।

জানেন কি? আজ বয়ফ্রেন্ড ডে অর্থাৎ প্রেমিক দিবস। বছরের বেশিরভাগ সময়ই প্রেমিক বিভিন্ন উপহার দিয়ে আপনাকে খুশি রাখার চেষ্টা করেন। আজ একদিন অন্তত প্রেমিককে সারপ্রাইজ দিতে পারেন! কিন্তু প্রেমিককে কী উপহার দিলে, সে সবচেয়ে বেশি খুশি হবে? প্রেমিকারা জেনে নিন-

১. মনের ভাব প্রকাশ করার জন্য চিঠির থেকে ভালো মাধ্যম আর কিছু নেই। প্রেমের দিনে প্রেমিককে চিঠি লিখে আপনার মনের কথা জানিয়ে দিন।

২. প্রেমিকের সঙ্গে কাটানো সুখের কিছু মুহূর্তের ছবি নিশ্চয়ই আপনার কাছে আছে? তাহলে সেগুলোকে ভিডিও বানিয়ে প্রেমিককে উপহার দিন।

৩. কেনা জিনিসের থেকে নিজে হাতে তৈরি করা উপহার পেতে আমরা সকলেই একটু বেশিই ভালোবাসি। তাই এবারের ভালোবাসা দিবসকে আরো একটি স্পেশাল করে তুলতে প্রেমিককে নিজের হাতে তৈরি কার্ড দিন।

৪. প্রেমিক দিবসকে সিম্পল এবং স্পেশাল করে তুলতে প্রেমিককে ডায়েরি উপহার দিন। ইচ্ছে করলে সেই ডায়েরিতে পছন্দের রোম্যান্টিক গানের কয়েক কলিও লিখে দিতে পারেন।

৫. হাতে টাকাপয়সা একটু বেশি থাকলে গ্যাজেট টাইপের কিছু উপহার দিতে পারেন। এ ক্ষেত্রে বাজারে আসা নতুন কোনো স্মার্টফোন বা ট্যাবলেট দিতে পারে। গান শোনার জন্য ভালো কোনো হেডফোনও উপহার দিতে পারেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ