শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ০৮:৩০, ৩০ মার্চ ২০২৪

বিয়ের আগে কেন ‘লিভ টুগেদার’, জানালেন আলিয়া

বিয়ের আগে কেন ‘লিভ টুগেদার’, জানালেন আলিয়া
সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীপিকা-ক্যাটরিনার মতো নায়িকাদের মন ভেঙে সম্পর্কে জড়ান আলিয়ার সঙ্গে বলিউডের ‘ক্যাসিনোভা’ হিসেবে পরিচিত রণবীর। 

এই দম্পতির বয়সের পার্থক্য ১১ বছর। ১২ বছর বয়সে সঞ্জয় লীলা বানসালির এক ছবির কাজের সূত্রে আলাপ হয়েছিল দু’জনের। যদিও সেই ছবির (বালিকা বধূ) কাজ আর সামনে এগোয়নি।

রণবীর আলিয়ার সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন ২০১৮ সালে। করোনাকালের আগে বিয়ের ইঙ্গিতও দেন। কিন্তু কোভিড, ঋষি কাপুরের মৃত্যু—একের পর এক ঘটনার জেরে পিছিয়ে যায় বিয়ে। অবশেষে ২০২২ সালের এপ্রিল মাসে মুম্বাইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। কিন্তু বিয়ের অনেক আগে থেকেই রণবীরের সঙ্গে ‘লিভ টুগেদার’ করতেন আলিয়া। 

বিয়ের দেড় মাসের মাথায়, ২০২২-এর জুন মাসের শেষে প্রেগন্যান্সির খবর জানান আলিয়া। আর এই ঘোষণার মাত্র চার মাস পর (নভেম্বরে) ভূমিষ্ঠ হয় রণবীর-আলিয়ার সন্তান। বিয়ের ছ’মাস পর মা হন নায়িকা, অর্থাৎ আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তা নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে।

এদিকে ‘লিভ টুগেদার’ নিয়ে কী মত আলিয়ার? কেন বিয়ের আগে রণবীরের সঙ্গে এক ছাদের নীচে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন, এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে জানিয়েছিলেন অভিনেত্রী।

আলিয়ার মতে, লিভ-ইন বা লিভ টুগেদার করলে অনেকটা সময় দু’জনের একসঙ্গে কাটানো যায়। ফলে সঙ্গীকে বেশি ভালো করে চেনা যায়। সুন্দর সব স্মৃতি তৈরি হয়। 

তার কথায়, ‘একসঙ্গে থাকার সুযোগ পেলে কেন থাকবে না? এভাবেই দু’জনের একসঙ্গে থাকার অভ্যাস তৈরি হয়।’

তিনি আরো বলেন, ‘আমরা বিয়ে করব ভেবে একসঙ্গে থাকতে শুরু করেছিলাম। কিন্তু করোনা মহামারি শুরু হল। তাই ভাবলাম, একসঙ্গে থাকা শুরু করি। তারপর বাকি বিষয় নিয়ে ভাবা যাবে।’

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...