মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৫৪, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

মন্দিরে গিয়ে পুনমের অভিনয়, ব্যাপারটা কী?

মন্দিরে গিয়ে পুনমের অভিনয়, ব্যাপারটা কী?
সংগৃহীত

মৃত্যু নিয়ে ভুয়া খবর। মারণরোগ ক্যানসার নিয়ে নোংরা রসিকতা। প্রচারের নামে ‘ডেথ স্টান্ট’ করে রীতিমতো রোষের মুখে পুনম পাণ্ডে। এই ঘটনার পর, বেশ কিছুদিন ধরেই অন্তরালে চলে গিয়েছিলেন পুনম। সোশাল মিডিয়ার হাত ধরেই নিজের বক্তব্য পেশ করতেন। তবে এবার ক্যামেরার সামনে আসলেন, মন্দিরের পথে যেতে পুনমকে ছেঁকে ধরলেন ছবি শিকারিরা।

হলুদ রঙের সালোয়ার কামিজ, গোলাপি রঙের ওড়না পরে, হাতে পুজার থালা নিয়ে মন্দিরে দেখা গেল পুনমকে। পুনমের এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা ফের আক্রমণ শুরু করে। নেটিজেনরা বলছে, পাপ করে পুণ্য কুড়াতে গিয়েছেন পুনম!

পুনম পাণ্ডে চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলটা পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকি ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তার বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীল দুনিয়ার রাতরানি, তবে এখন সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন! এবার মানহানি মামলাতেও জড়িয়েছেন মডেল অভিনেত্রী।

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, কানপুরের পুলিশ কমিশনারের কাছে পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ফয়জান আনসারি নামে এক ব্যক্তি। সেই অভিযোগনামায় সাফ লেখা- ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে পুনম পাণ্ডে এবং তার স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার অনুরোধও জানিয়েছেন ওই ব্যক্তি।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...