শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:৪৭, ৯ ফেব্রুয়ারি ২০২৪

ক্যাটরিনার মোট সম্পত্তির পরিমাণ জানেন?

ক্যাটরিনার মোট সম্পত্তির পরিমাণ জানেন?
সংগৃহীত

বলিউডে প্রায় দু’দশক কাটিয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ২০০৫ সালে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ সিনেমায় অভিনয় করেই সবার নজরে আসেন তিনি। নিজের পরিশ্রম আর যোগ্যতা দিয়ে বলিউডে নিজের জায়গা করেন এ অভিনেত্রী। ‘ওয়েলকাম’, ‘পার্টনার’, ‘নিউ ইয়র্ক’, ‘এক থা টাইগার’সহ ক্যাটরিনার ক্যারিয়ারে বাণিজ্য-সফল সিনেমার অভাব নেই। 

পারিশ্রমিকের দিক থেকেও ক্যাটরিনা অনেককেই ছাপিয়ে গেছেন। তাকে নায়িকা হিসাবে নেওয়ার আগে প্রযোজক-পরিচালকদের নাকি অর্থ ভাবতে হয়।

এদিকে গত কয়েক বছর ধরে ক্যাটরিনার মোট সম্পত্তির পরিমাণ ২২৪ কোটি টাকা। ক্যাটরিনা বার্ষিক যত টাকা আয় করেন, তার বেশির ভাগেরই উৎস সিনেমা। কিন্তু তাই একমাত্র নয়। অভিনয় ছাড়াও আরও অনেক কাজ করেন তিনি। যেখান থেকেও মোটা টাকা আয় করেন এই  অভিনেত্রী।

২০১৯ সালে প্রথম বাজারে আসে ক্যাটরিনার প্রসাধনী সংস্থা ‘কে বিউটি’। ভারতীয় সংবাদ মাধ্যম  জানিয়েছে, মাত্র তিন বছরের মধ্যেই ১০০ কোটি টাকা ঘরে তুলেছে এই সংস্থা। নিজের সংস্থা বাদ দিয়েও সম্প্রতি অন্য একটি সংস্থায় বিনিয়োগ করেছেন। সেখান থেকেও বছরে মোটা অঙ্কের টাকা জমা হয়। এ ছাড়া ইনস্টাগ্রামে অন্যান্য সংস্থার হয়ে প্রচারও করেন ক্যাটরিনা। 

প্রচারমূলক কাজের জন্য ৮০ লক্ষ থেকে ১ কোটি টাকা পারিশ্রমিক নেন ক্যাটরিনা। প্রতিটি সংস্থা থেকে বছরে ৬ থেকে ৭ কোটি টাকা পান ক্যাটরিনা।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...