শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ || ১০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৫:৩৩, ১১ ডিসেম্বর ২০২৩

ঢাকায় শাকিবের নতুন নায়িকা

ঢাকায় শাকিবের নতুন নায়িকা
সংগৃহীত

ঢালিউড কিং শাকিব খানের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন মার্কিন মডেল-অভিনেত্রী কোর্টনি কফি। সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন এই অভিনেত্রী। শনিবার (৯ ডিসেম্বর) ঢাকায় পৌঁছান কোর্টনি কফি।

রাজকুমার সিনেমা পরিচালনা করবেন হিমেল আশরাফ। ঢাকায় শুরু হবে ‘রাজকুমার’ সিনেমার শুটিং। সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফ জানান, ঢাকা, পাবনা এবং আমেরিকাতে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে।

কোর্টনি কফির এটি প্রথম বাংলা সিনেমা। মার্কিন নাগরিক হওয়ায় বাংলা ভাষা জানতেন না এই অভিনেত্রী। কিন্তু সিনেমাটির জন্য বাংলা ভাষা শিখছেন তিনি।

পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘কয়েক মাস ধরে বাংলা ভাষা শেখার চেষ্টা করছেন কোর্টনি। গত মাসে নিউ ইয়র্কে গিয়েছিলাম। কোর্টনির সঙ্গে দেখা হয়, আড্ডা হয়। তখন দেখি, তার অনেক ডেভেলপ হয়েছে। একজন সহকারীর সহযোগিতায় নিয়মিত বাংলা শেখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তা ছাড়া অনলাইন টিউটরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সাহায্যও নিয়েছেন; নিয়মিত বাংলা সিনেমাও দেখছেন।’

মার্কিন যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ডের হিকসভিলে জন্মগ্রহণ করেন কোর্টনি, বেড়ে উঠেছেন সেখানে। পাঁচ ফুট চার ইঞ্চি উচ্চতার কোর্টনি নিউ ইয়র্কের দ্য নেইবারহুড প্লে হাউস স্কুল অব দ্য থিয়েটার থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। বেশ কটি স্বল্পদৈর্ঘ্য ও ফিচার ফিল্মে অভিনয় করেছেন কোর্টনি।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়