সোমবার   ২২ এপ্রিল ২০২৪ || ৮ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৪৯, ২৯ আগস্ট ২০২৩

র‍্যাম্পে হেঁটে বডি শেমিংয়ের শিকার এনা

র‍্যাম্পে হেঁটে বডি শেমিংয়ের শিকার এনা

ছোট বয়স থেকেই টলিউডের পর্দায় পরিচিত মুখ এনা সাহা। তবে টলিউডে ক্যারিয়ারের প্রসার সেভাবে জমাতে পারেননি তিনি। কেবল অভিনেত্রীই নন, তিনি টলিউডের এক প্রযোজকও বটে। নুসরাত জাহান ও যশ দাশগুপ্তর ছবি এসওএস প্রযোজনা করেছিলেন তিনি।

তবে এরপর থেকে টলিউড সেভাবে এনাকে খুঁজে পাওয়া যায় না। নতুন কোনো কাজের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেনি অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় তার নিত্য উপস্থিতি। মাঝেমধ্যেই দেশ-বিদেশ থেকে ভক্তদের জন্য ছবি শেয়ার করে থাকেন টলিউডের এই অভিনেত্রী। সেই ছবি, সেই পোজ দেখে একশ্রেণি যেমন প্রশংসায় পঞ্চমুখ, তেমনই অন্য শ্রেণি কটাক্ষ করতে ছাড়েন না তাকে।

বারবার বডি শেমিংয়ের শিকার হতে হয় এনা সাহাকে। এবারো ব্যতিক্রম হলো না তার। সম্প্রতি বেঙ্গালুরুর এক ফ্যাশন শোতে দেখা গেল এনা সাহাকে। যেখানে বোল্ড লুকে রাম্পে হেঁটে তাক লাগালেন তিনি। তবে তার হাঁটা এক শ্রেণি একেবারেই পছন্দ করেননি।

রীতিমতো কটাক্ষ করে কেউ লিখলেন, এত র‌্যাম্প ওয়াকটাই পারে না। বডি শেমিং করে কেউ লিখলেন, ছোটা হাতি। কেউ আবার তাকে শরীরের যত্ন নেওয়ার আর্জি জানালেন। আবার কারো প্রশ্ন হলো এনাকে কোন দিক থেকে মডেলের মতো লাগে!

ফিগার নিয়ে এর আগেও কটাক্ষের মুখে পড়তে হয়েছে এনাকে। এ বিষয়ে বিন্দুমাত্র মাথা ঘামাতে নারাজ তিনি। বরাবরই ট্রোল বিষয়টা এড়িয়েই চলছেন। ক্যারিয়ারে নিজের মতো করে ভালো কাজ করে যাওয়ার পক্ষে এই অভিনেত্রী। তবে তেমন কোনো চরিত্রের প্রস্তাব ঝুলিতে নেই এনার। ফলে এখন মডেলিংয়ের দিকে নজর দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, চিনে বাদাম নিয়ে বেজায় সমস্যায় পড়তে হয়েছিল অভিনেত্রীকে। যশ দাশগুপ্ত সিনেমা মুক্তির ৪-৫ দিন আগেই টুইট করে তিনি জানিয়ে দিয়েছিলেন ‘চিনে বাদাম’র সঙ্গে তার আর কোনো সম্পর্কই নেই। শৈল্পিক মত পার্থক্য, অর্থাৎ ক্রিয়েটিভ ডিফারেন্স হয়েছে নাকি তার। ফলে তিনি সিনেমাটিকে প্রায় খাদের ধারে ঠেলে দিয়ে উল্টো দিকে হাঁটা দিয়েছিলেন। এরপর আর সিনেমা করতে দেখা যায়নি তাকে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু