• মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

ভাল চুমু খান শ্রীলেখা! নিজেই জানালেন অভিনেত্রী

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতে রোজই যেন বোম ফাটাচ্ছেন শ্রীলেখা মিত্র। আর সেই খেলাতেই ভক্তদের বলে একের পর ছক্কা হাঁকাচ্ছেন তিনি। বুধবারই অনুরাগীদের সঙ্গে কফি ডেটে যাওয়ার কথা বলে, দারুণ এক শর্ত রাখলেন শ্রীলেখা। ভক্তদের সোজা বললেন, পথপশুদের ভালবাসলে এবং দত্তক নিলে, তবেই তার সঙ্গে কফি ডেট পাক্কা। 

তবে এখানেই শেষ নয়, ফেসবুকে শ্রীলেখা খেললেন এক নতুন খেলা। যেখানে ফাঁস হল শ্রীলেখার ব্যাপারে ৫ সত্য। ফেসবুকের একটি খেলায় অংশ নিয়েছিলেন শ্রীলেখা। যেখানে ক্লিক করলেই, ফেসবুক জানিয়ে দেবে ৫ টি সত্য। সেই খেলার ছবিই শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে লেখা, শ্রীলেখা একেবারেই বিন্দাস, পাগল হয়ে গেলে একেবারে ভয়ঙ্কর তিনি, কাউকে পাত্তা দেন না, মজা করতে দারুণ ভালবাসেন। আর শ্রীলেখা ভাল চুমু খান! এই খেলার ছবি পোস্ট করে সবার কাছে জানতে চাইলেন এই তথ্য সত্যিই কিনা!

শুধু ফেসবুকে নয়, শ্রীলেখা তার ইনস্টাগ্রামে নতুন যে ভিডিও আপলোড করেছেন, তাতে দেখা গিয়েছে যোগব্যায়ামে ব্যস্ত তিনি। আর তারই ফাঁকে এক অনুরাগীর প্রশ্নের মোক্ষম জবাব দিলেন শ্রীলেখা।

শ্রীলেখাকে এক অনুরাগী প্রশ্ন করেন, আপনার বয়স কত? আপনার রূপের রহস্যটাও বা কী? হালকা হেসে শ্রীলেখা ভক্তকে জানালেন, আর কয়েক বছর পরই হাফ সেঞ্চুরি হবে তার। আর রূপের রহস্য! বয়স কোনো বাধা নয়, জাত কোনো বাধা নয়, শুধু যৌনতা বার বার!

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে কীভাবে অনুরাগীদের কাছে পৌঁছতে হয়, তা কিন্তু শ্রীলেখা ভালই জানেন। তাই তো নিয়মিত অনুরাগীদের সঙ্গে এভাবেই আলপাচারিতায় মেতে ওঠেন তিনি।

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে শ্রীলেখার নতুন হিন্দি ছবি ‘ন্যায়’-এর ফার্স্টলুক। কাঁচা-পাকা চুলে শ্রীলেখার নতুন লুক দারুণ পছন্দ করেছে অনুরাগীরা। অনেকে তো বলছেন, নতুন লুকে শ্রীলেখা যেন একেবারেই ইন্দিরা গান্ধি। তবে শ্রীলেখা জানিয়েছেন, ছবিতে পুরো লুকটাই একেবারে প্রতীকী। কেউ ইন্দিরা গান্ধির সঙ্গে মিল পেতেই পারেন!

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা