শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫৬, ১১ জানুয়ারি ২০২৩

গাইবান্ধায় ১৯ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক

গাইবান্ধায় ১৯ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক

গাইবান্ধায় ১৯ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকার আটক করেছে ট্রাফিক পুলিশ সোমবার (৯ জানুয়ারি) রাত ৯.৩০ টার দিকে গাইবান্ধা শহরের পুরাতন বাজার সংলগ্ন গোলচত্বর থেকে গাঁজাসহ ১ টি প্রাইভেটকারটি জব্দ করে ট্রাফিক পুলিশ। এ সময় ডাইভার ও তার সহকারী পালিয়ে যায়।

গাইবান্ধা জেলা ট্রাফিক পুলিশের ইনর্চাজ এডমিন মো. নুর আলম সিদ্দিক জানান, রাতে নিয়মিত গোলচত্বরে ডিউটি করছিল ট্রাফিক পুলিশের টিএসআই জসিম উদ্দিনসহ ট্রাফিক পুলিশের কয়েকজন সদস্য। এ সময় সুন্দরগঞ্জ রোড থেকে আসা একটি প্রাইভেটকারকে কাগজপত্র দেখানোর জন্য থামতে বললে কৌশলে প্রথমে একজন ও পরে ড্রাইভার পালিয়ে যায়।

পরে কারটি তল্লাশি করে ভেতর থেকে তিনটি পলিতে মোড়ানো ১৯ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা করা হবে বলে জানান মো. নুর আলম সিদ্দিক।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু