• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৮ ১৪২৮

  • || ২৮ রমজান ১৪৪২

গাইবান্ধায় ইয়ং টাইগার্স বিভাগীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০১৯  

ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ রংপুর বিভাগীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা সোমবার (০৭ জানুয়ারি) গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে শুরু হয়েছে। সকালে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক রকিবুল ইসলাম রিটন, নির্বাহী সদস্য বেনজির আহম্মেদ ও মাসুদুল হক মাসুদ এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব আরমান হোসেন প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থা সুত্রে জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে এ গ্রুপের খেলায় অংশ নেবে চারটি জেলার খেলোয়াড়রা। জেলাগুলো হচ্ছে রংপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও লালমনিরহাট। অপরদিকে রংপুর ক্রিকেট গার্ডেনে বি গ্রুপের খেলায় অংশ নেবে নীলফামারী, গাইবান্ধা, দিনাজপুর ও কুড়িগ্রাম জেলার খেলোয়াড়রা। প্রতিটি খেলা হবে ৫০ ওভার করে। আগামী ১৫ ও ১৬ জানুয়ারির সেমিফাইনাল এবং ১৮ জানুয়ারির ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে।

গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে এ গ্রুপের আজকের খেলায় রংপুরের খেলোয়াড়রা ১৪৯ রানে জয়লাভ করে। প্রথমে ব্যাট করতে নেমে তারা ৫ উইকেটে ৪৫ ওভারে ২৩৬ রান করে। জবাবে লালমনিরহাটের খেলোয়াড়রা ৩১ ওভার ৫ বলে সব উইকেট হারিয়ে ৮৭ রান করে। অপরদিকে বি গ্রুপের খেলায় রংপুর ক্রিকেট গার্ডেনে ৮৬ রানে জয়লাভ করে নীলফামারী জেলার খেলোয়াড়রা। প্রথমে ব্যাট করতে নেমে তারা ৪ উইকেট হারিয়ে ৪০ ওভারে ১৬০ রান করে। জবাবে কুড়িগ্রাম জেলার খেলোয়াড়রা ২৭ ওভার ৫ বলে ৭৩ রানে অলআউট হয়। মঙ্গলবার এ গ্রুপে খেলবে ঠাকুরগাঁও বনাম পঞ্চগড় ও বি গ্রুপে খেলবে গাইবান্ধা বনাম দিনাজপুর জেলার খেলোয়াড়রা।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা