বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১২:৩৩, ১৪ নভেম্বর ২০২৩

গোবিন্দগঞ্জে জামাত-বিএনপির অবরোধ বিরোধী প্রতিবাদ সভা

গোবিন্দগঞ্জে জামাত-বিএনপির অবরোধ বিরোধী প্রতিবাদ সভা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিএনপি-জামাতের ডাকা চতুর্থ দফার দ্বিতীয় দিন জনসাধারণের ভোগান্তির অবরোধ ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা হয়েছে। সাবেক সংসদ সদস্য এবং দ্বাদশ জাতীয় সংসদ জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদের নির্দেশনায় নেতাকর্মীরা এ বিক্ষোভ করে।

সোমবার (১৩ নভেম্বর) দিনভর মহাসড়কের পৌরসভার নানা অংশে অবস্থান শেষে সন্ধ্যায় সম্মিলিতভাবে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শেষে মহাসড়কের চতুরঙ্গ মোড়ে এক প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তারা- আমন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নসাৎ করার ষড়যন্ত্রে বিএনপি-জামাতের নাশকতামূলক অগ্নি সন্ত্রাসে যানবাহন পোড়ানো ও ভাংচুরের তীব্র প্রতিবাদ জানান। এরা যাতে রাজপথে অবস্থান নিয়ে গোবিন্দগঞ্জের সড়ক ও মহাসড়কগুলোতে ভাংচুর ও অগ্নিসন্ত্রাস করতে না পারে সেজন্য নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান।

বিক্ষোভ শেষে বক্তব্য রাখেন- পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি,শিবপুর ইউপির সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম প্রধান শাহীন,উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাপমারা ইউপির চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল,কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি,গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাছুদুর রহমান মুরাদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামী লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা শ্যামলেন্দু মোহন রায় জীবু,তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিচু,মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর আতিক,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গাইবান্ধা জেলা শাখার সাবেক মানজুদুর রহমান লাভলু,মমিনুল ইসলাম,মুক্তার হোসেন সাদ্দাম,ছাত্রনেতা বাবুল ইসলাম সহ বিভিন্ন পৌর ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়