শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১১:৫৫, ১৭ মে ২০২৪

কোপা আমেরিকার আগে ব্রাজিল শিবিরে বড় ধাক্কা

কোপা আমেরিকার আগে ব্রাজিল শিবিরে বড় ধাক্কা
সংগৃহীত

আর মাত্র এক মাস পরেই মাঠে গড়াতে যাচ্ছে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ খ্যাত টুর্নামেন্ট ‘কোপা আমেরিকা’। ইতোমধ্যে স্কোয়াডও ঘোষণা করে ফেলেছে দলগুলো। তবে টুর্নামেন্ট শুরুর আগে ব্রাজিল শিবিরে ইনজুরির আঘাত। চোট পেয়েছেন গোলরক্ষক এদারসন।

ইংলিশ প্রিমিয়ার লিগে গত মঙ্গলবার টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে দলের ২-০ গোলে জয়ের ম্যাচে ৬২তম মিনিটে প্রতিপক্ষের ক্রিস্তিয়ান রোমেরোর সঙ্গে সংঘর্ষে মুখে ও চোখে আঘাত পান এদারসন।

লম্বা সময় ধরে চিকিৎসা নিয়ে খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। তবে কিছুক্ষণ পরই তাকে তুলে নেন কোচ পেপ গার্দিওলা। বদলি নামা স্টেফান ওর্টেগা পরে দারুণ এক সেভ করে রক্ষা করেন দলকে।

বৃহস্পতিবার (১৬ মে) এক বিবৃতিতে ম্যানসিটি জানিয়েছে, স্ক্যানের পর এদারসনের ডান চোখের সকেটে ছোট একটি ফাটল ধরা পড়েছে। মৌসুমের বাকি অংশে তাকে আর পাওয়া যাবে না।

লিগে শেষ ম্যাচে তাকে পাবে না ম্যানচেস্টার সিটি। কিন্তু এমন সময় চোট পেয়েছেন এই ব্রাজিলিয়ান গোলরক্ষক, যাতে কোপার আগে ব্রাজিল শিবিরে চিন্তার ভাঁজ ফেলেছে।

আগামী ২০ জুন শুরু হচ্ছে কোপা আমেরিকা। আর এমন এক টুর্নামেন্টের আগে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারাতে চাইবে না তারা।

যদিও কোপা আমেরিকার দলে আরও দুইজন গোলরক্ষক আছেন। তাদের একজন লিভারপুলের অ্যালিসন। সাধারণত এদারসন কোন ম্যাচে না খেললে অ্যালিসনই থাকেন ব্রাজিল কোচের প্রথম পছন্দের গোলরক্ষক।

সর্বশেষ

সর্বশেষ