বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ || ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৭:৩৭, ৩ এপ্রিল ২০২৪

মুস্তাফিজের আইপিএল খেলা নিয়ে শঙ্কা

মুস্তাফিজের আইপিএল খেলা নিয়ে শঙ্কা
সংগৃহীত

আইপিএলের মাঝপথে হঠাৎ করেই ভারত থেকে দেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে বাংলাদেশে পা রাখেন এই পেসার। এবারের আইপিএলে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন তিনি।

জানা গেছে, টি-২০ বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে ঢাকায় এসেছেন মুস্তাফিজ। চেন্নাই সুপার কিংসের জার্সিতে এরই মধ্যে তিন ম্যাচে তার শিকার ৭ উইকেট। আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরাও হয়েছেন বাংলাদেশের তারকা এই ক্রিকেটার।

আগামী ৫ এপ্রিল চেন্নাই সুপার কিংসের ম্যাচ রয়েছে। ধারণা করা হচ্ছিল, ভিসার কাজ সম্পন্ন করে চেন্নাইয়ের পরবর্তী ম্যাচের আগেই দলটির সঙ্গে যোগ দেবেন ফিজ। তবে আগামী শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

শেষ পর্যন্ত হায়দরাবাদ ম্যাচে মুস্তাফিজকে না পেলে সেই ম্যাচের চেন্নাই একাদশে লঙ্কান স্পিনার মহেশ থিকসানাকে দেখা যেতে পারে। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে একাদশে সুযোগ পেয়েছিলেন তিনি। তবে এরপর বাদ পড়েন।

এছাড়া একাদশে সুযোগ পেতে পারেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলীও। এদিকে চলমান আইপিএলে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তাই তাকে ঘিরে দর্শক সমর্থকদের প্রত্যাশা তুলনামূলক বেশি।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ