বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৬:৪০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

ফাইনালে খেলবেন মিলার, নিশ্চিত করল বরিশাল

ফাইনালে খেলবেন মিলার, নিশ্চিত করল বরিশাল
সংগৃহীত

সপ্তাহ খানেক আগেই ডেভিড মিলার জানিয়েছিলেন শ্রীঘ্রই বিয়ে করতে যাচ্ছেন তিনি। যে কারণে এসএ টোয়েন্টির পর থেকেই বেশ ব্যস্ত সময় পার করছেন। ব্যস্ততার মধ্যেও তামিম ইকবাল আর বরিশাল কতৃপক্ষের অনুরোধে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে এসেছেন তিনি।

বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ততা থাকায় ফাইনালের আগেই বিপিএল ছাড়ার আগ্রহ ছিল মিলারের। তার সঙ্গে চুক্তিতে শর্তই ছিল দুই ম্যাচের জন্য। তাই আজ ভোরেই দক্ষিণ আফ্রিকার বিমান ধরার কথা ছিল মিলারের। তবে এবার ভক্তদের জন্য সুখবর দিয়েছে বরিশাল কতৃপক্ষ। এই প্রোটিয়া ব্যাটার ফাইনালে খেলছেন এ খবর নিশ্চিত করেছে ফরচুনরা।

আগামী ৯ মার্চ দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসকে বিয়ে করতে যাচ্ছেন মিলার। গত ২৫ ফেব্রুয়ারি তিনি জানিয়েছিলেন, 'বিয়ে করবো। অনেক কিছু ম্যানেজ করার ব্যাপার ছিল। তবে আমি ক্রিকইনফোতে সবসময়ই খোঁজ রেখেছি, পয়েন্ট তালিকা দেখেছি, দল কি করছে সে ব্যাপারে নিজেকে আপডেট রেখেছি। তবে টিভিতে খেলা দেখা হয়নি।'

আগামীকাল শুক্রবার (১ মার্চ) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে বরিশালের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ম্যাচটি মাঠে গড়াবে।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...