শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:১৫, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

হালান্ডের ৫ গোলের ম্যাচে কোয়ার্টারে সিটি

হালান্ডের ৫ গোলের ম্যাচে কোয়ার্টারে সিটি
সংগৃহীত

এফ এ কাপে আর্লিং হালান্ডের হ্যাটট্রিকে রীতিমতো বিধ্বস্ত হয়েছে লুটন টাউন। যেখানে ৬-২ গোলের বড় ব্যবধানে জিতে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি। প্রতিপক্ষের মাঠে রীতিমতো গোল উৎসবে মেতেছিল সিটিজেনরা। 

কেনিলওর্থে প্রথমার্ধেই হ্যাটট্রিক পূর্ণ করেন নরওয়েজিয়ান তারকা হালান্ড। সিটিজেনদের হয়ে এটি তারকা এই ফুটবলারের অষ্টম হ্যাটট্রিক। যদিও বিরতির আগে এবং পরে দুই গোল করে ম্যাচে ফেরার আভাস দেয় লুটন। স্কোরশিটে নাম লেখান জর্ডান ক্লার্ক।

তবে বাকি গল্পে আবার ও ম্যান সিটি। তিন মিনিটের ব্যবধানে আরও দুই গোল করেন হালান্ড। ম্যান সিটি জার্সিতে একমাত্র ফুটবলার হিসেবে দুইবার পাঁচ গোল করার রেকর্ড গড়েন তিনি। তার পাঁচ গোলের চারটিতেই অ্যাসিস্টের ভূমিকায় ছিলেন কেভিন ডি ব্রুইন।

পঞ্চম রাউন্ডের ভিন্ন ম্যাচে আজ (২৮ ফেব্রুয়ারি) মাঠে নামছে চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল। রাত দেড়টায় লিডসকে আতিথ্য দেবে ব্লুজ। এর ১৫ মিনিট পর মাঠে নামবে নটিংহ্যাম ফরেস্ট ও ম্যানচেস্টার ইউনাইনাটেড। আর রাত ২টায় সাউদ্যাম্পটনের মুখোমুখি হবে লিভারপুল।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...