বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৫৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ঘরের মাঠেই ফুলহামের কাছে হারল ম্যানইউ

ঘরের মাঠেই ফুলহামের কাছে হারল ম্যানইউ
সংগৃহীত

আগের মৌসুমের আক্ষেপ ঘুচানোর মিশনে ঠিকঠাকই ফল পাচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চার ও সবমিলিয়ে পাঁচ জয় নিয়ে এরিক টেন হাগের দল নিজেদের সঠিক কক্ষপথে ছিল। তবে তাদের সেই ছন্দে ধাক্কা দিয়েছে টেবিলে দশের বাইরে থাকা দল ফুলহ্যাম। তাও আবার ম্যানইউ’র ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ড থেকে সফরকারীরা ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে।

গতকাল (শনিবার) প্রিমিয়ার লিগের ম্যাচটিতে সব গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। যেখানে রেড ডেভিলদের ২১ বছর পর তাদের ঘরের মাঠে হারিয়েছে ফুলহ্যাম। এমনকি গত ৬১ বছরের মধ্যে ইউনাইটেডের মাঠে এটি তাদের দ্বিতীয় জয়। এই ম্যাচের পর ম্যানচেস্টার সিটি এবং লিভারপুলের আধিপত্য কমানোর স্বপ্নে বড় ধাক্কা খেল টেন হাগের শিষ্যরা।

এদিন ম্যাচের ডেডলক ভাঙা প্রথম গোলটি আসে ৬৫ মিনিটে। ফুলহ্যামের নাইজেরিয়ান লেফটব্যাক ক্যালভিন ব্যাসে প্রথম স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে দেন। কর্নার থেকে পাওয়া বল দ্বিতীয়বারের চেষ্টায় ইউনাইটেডের জালে জড়ান তিনি। যা শোধ করতে ম্যানইউকে অপেক্ষা করতে হয় প্রায় শেষ মুহূর্ত পর্যন্ত। যদিও ৮৯ মিনিটে সেই গোলটি আসে সফরকারী গোলরক্ষকের ভুলে। ইউনাইটেড ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়ার গোলরক্ষক বার্নড লেনোর ভুলের সুযোগ নিয়ে লিগের চলতি মৌসুমে নিজের প্রথম গোল করেন।

তবে রেড ডেভিলদের স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হয়নি। যখন পয়েন্ট ভাগাভাগি করে ম্যাচ শেষ করার অপেক্ষায় ছিল ম্যানইউ, যোগ করা সময়ের সপ্তম মিনিটে ফুলহ্যামকে চূড়ান্ত আনন্দে ভাসান অ্যালেক্স আইয়ুবি। নাইজেরিয়ান এই মিডফিল্ডারের গোল ইউনাইটেড সমর্থকদের হৃদয় হতাশায় পরিপূর্ণ করে তোলে। ফলে ২–১ গোলে হার নিয়ে স্বাগতিকরা মাঠ ছাড়ে।

এই হারের পর ২৬ ম্যাচে ১৪ জয় ও ২ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানইউ। আসরে নবম জয় পাওয়া ফুলহ্যাম ৩২ পয়েন্ট নিয়ে আছে ১২ নম্বরে। টেবিলের শীর্ষে থাকা লিভারপুল সমান ম্যাচে পেয়েছে ৬০ পয়েন্ট। দুই ও তিনে আছে যথাক্রমে ম্যানসিটি (৫৯) ও আর্সেনাল (৫৮)।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...